মাত্র ১৮ বছর বয়সেই জনপ্রিয় টিকটক তারকার আত্মহত্যা

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক : মানসিক অবসাদগ্রস্ত হয়ে যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যের ব্যাটন রাগ-এর বাসিন্দা জনপ্রিয় টিকটক তারকা ড্যাজারিয়া কুইন্ট নয়েস মাত্র ১৮ বছর বয়সে আত্মহত্যা করেছেন। ভার্চুয়াল দুনিয়ায় তিনি ‘ডি’ নামেই পরিচিত। মৃত্যুর আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ড্যাজারিয়া লেখেন, ‘এটা আমার শেষ পোস্ট।’ মানসিক অবসাদের কারণেই আত্মহত্যা বলে জানা যাচ্ছে।

View this post on Instagram

A post shared by Dee🥺🖤 (@dazhariaa)

 

যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যের ব্যাটন রাগ-এর বাসিন্দা টিকটক ব্লগার ড্যাজারিয়া কুইন্ট নয়েসের ফলোয়ার সংখ্যা ১.৪ মিলিয়ন। মঙ্গলবার মেয়ের মৃত্যুর খবর জানান ড্যাজারিয়া-র বাবা রহিম আল্লা। তিনি বলেন, ‘আমার মেয়েকে এত ভালোবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। তবে দুর্ভাগ্যজনক ও আর আমাদের মধ্যে নেই।’

 

‘গো ফান্ড মি’ বলে একটি অ্যাকাউন্ট তৈরি করে ঠিক কী ঘটেছে তা বিস্তারিত জানান ড্যাজারিয়া-র বাবা। লেখেন, ”গত ৮ ফেব্রুয়ারি সকালে ড্যাজারিয়া আমাদের ছেড়ে চলে যায়। ওকে দেবদূতদের সঙ্গে উড়ে যাওয়ার জন্য ডাকা হয়েছিল। ও আমার ছোট্ট একজন বন্ধু ছিল। আমি ওঁকে কবর দেওয়ার জন্য প্রস্তুত ছিলাম না। ও খুব হাসিখুশি থাকত। আমি যখন বাড়ি ফিরতাম, তখন ও আমায় বাড়ির সামনের রাস্তায় থেকে দেখেই খুশি হয়ে যেত। আমার এখন বারবার মনে হচ্ছে ও যদি ওর মানসিক অবসাদ নিয়ে আমার সঙ্গে একবার কথা বলত। তাহলে হয়তবা কিছু কারা যেত। আমি তোমরা হাত আবারও ধরতে চাই। এখন আমি যখন বাড়ি ফিরত, তখন আমার জন্য অপেক্ষা করার আর কেউ থাকবে না। এখন আমাকে তোমার দেবদূতদের সঙ্গে উড়ে যেতে দিতেই হবে। শুধু জানবে বাবা তোমায় খুব ভালোবাসে।”

 

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *