মানিকগঞ্জে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সারাবাংলা

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শিক্ষা শান্তি প্রগতি, ছাত্রলীগের মূলনীতি স্লোগানকে বহন করে দেশের প্রাচীন ও ঐতিহ্যবাহী এ সংগঠনটি ৭৪ বছরে পা রেখেছে। ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সোমবার সকালে ১০টার দিকে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এক মিনিট নীরবতা পালন, দোয়া মোনাজাত, কেক কাটা শেষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক আব্দুস সালাম পিপি, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাদরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাবু সুদেব সাহা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুবক্কর সিদ্দিক খান তুষার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, সাবেক সাধারণ সম্পাদক মহিদুজ্জামান মহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সাদিকুল ইসরাম সোহা, জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুজ্জামান অমিত, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস সাহা প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *