মামুন খান মিশু’র ‘কিছু কথা’

বিনোদন

বিনোদন প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ হলো জনপ্রিয় কণ্ঠশিল্পী মামুন খান মিশুর কণ্ঠে ‘কিছু কথা’ শিরোনামে গান। গত ২৫ অক্টোবর ‘জি-সিরিজ’ মিউজিক এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পায়। গানটির মিউজিক ভিডিওতে চমৎকার রোমান্টিক গল্প রয়েছে। যা ইতিমধ্যে দর্শকমহলে ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছে। গানটি লিখেছেন এ সময়ের জনপ্রিয় গীতিকার সোহাগ ওয়াজিউল্লাহ, সুর করেছেন মাসুদ আহমেদ, গানটির সঙ্গীত পরিচালনা করেছেন জনপ্রিয় মিউজিক ডিরেক্টর রিয়েল আশিক। মিউজিক ভিডিওতে মডেল হিসেবে ছিলেন শাহিন খান ও মৌরি। ডোপ এবং এডিটিং করেছেন এম এ সোবহান ও পরিচালনা করেছেন এস কে সরকার। গানটির প্রোডাকশন করেছে জি এম মাল্টিভিশন।
গানটির ব্যাপারে শিল্পী মামুন খান মিশু বলেন, অসংখ্য জনপ্রিয় গানের কারিগর গীতিকার সোহাগ ওয়াজিউল্লাহ। আমাকে স্নেহ করে এই গানটি দেয়ায় আমি কৃতজ্ঞ। গানের কথাগুলো হৃদয়ছোঁয়া, সুর ও সঙ্গীতও চমৎকার হয়েছে। আশা করি দর্শকদের মন ছুঁয়ে যাবে।
উল্লেখ্য, শিল্পী মামুন খান মিশুর ২০১৭ সালে প্রথম ‘বাহানা’ অ্যালবাম প্রকাশ পায়। যা দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। উক্ত শিল্পীর দ্বিতীয় মিউজিক ভিডিও ছিল ‘ছেলে খেলা’ এবং তৃতীয় মিউজিক ভিডিও হিসেবে প্রকাশ পেল ‘কিছু কথা’ গানটি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *