মালাইকার ‘জ্ঞান’ বিতরণ

মালাইকার ‘জ্ঞান’ বিতরণ

বিনোদন

বিনোদন ডেস্ক : বলিউডের এক সময়ের অভিনেত্রী থেকে জনপ্রিয় আইটেম গার্ল। আর এখন শুধুই চোখ জুড়নো সেলেব্রিটি মালাইকা আরোরা খানের হাব ভাব কিছুটা জ্ঞানপাপীদের মতোই। করোনা মুক্ত হয়েছেন কিছুদিন আগেই। একসঙ্গে নিভৃতবাসে থেকেছেন বয়ফ্রেন্ড অর্জুন কপূরের সঙ্গে। আবার সুস্থ হয়েই ছুটি কাটিয়েছেন গোয়ায়। সেখান থেকে ফিরেও নিয়মিত রাস্তায় ফোটোশিকারিদের লেন্স বন্দি হচ্ছেন। অথচ অনুরাগীদের উদ্দেশে অন্যরকমই পরামর্শ তাঁর।

সমাজমাধ্যমে তাঁর বিশেষ পরামর্শটি জানিয়েছেন মালাইকা। কোভিড পরিস্থিতিতে অনুরাগীদের উদ্দেশে তাঁর টিপস, ‘বাড়িতে এই বিশেষ জিনিসটি ‘বসান’, তাহলে করোনা হবে না’।

মালাইকার ‘জ্ঞান’ বিতরণ

ইনস্টাগ্রামের স্টোরিতে যে ছবিটি ব্যাকগ্রাউন্ডে রেখে টিপস দিয়েছেন মালাইকা তাতে প্রচুর গাছপালার ছবি। প্রাথমিকভাবে মালাইকার লেখা লাইনদু’টি পড়ে মনে হতেই পারে কোনও বিশেষ গাছ বসানোর পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী। তবে দ্রুত সেই ভুল দূর করে মালাইকা লিখেছেন, বাড়িতে নিজেকে বসান। পাশে হিন্দিতে ছোট্ট করে লেখা ‘ঘর পে রহো’। অর্থাৎ বাড়িতেই থাকুন।
তাই যদি হবে, তবে মালাইকা নিজে কী করছেন?

এমন তো নয় যে, করোনামুক্ত হওয়ার পরই বাড়ির বাইরে বের হচ্ছেন মালাইকা। আগেও দীপাবলির ছুটিতে অর্জুন কপূরের সঙ্গে ধর্মশালা ঘুরতে গিয়েছিলেন। তখনও মুম্বইয়ে পুরো দমে দাপট চলছে করোনার।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *