মাহতিম শাকিব গাইলেন ভারতীয় সিনেমায়

বিনোদন

বিনোদন ডেস্ক : বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীনের গাওয়া ‘এই মন তোমাকে দিলাম’ গানটি কাভার করে ২০১৮ সালে আলোচনায় উঠে আসেন মাহতিম শাকিব।। তারপর শুধুই রূপকথা। এবার ভারতীয় বাংলা সিনেমার গানে কণ্ঠ দিলেন তিনি। ‘তাকে অল্প কাছে ডাকি’ শিরোনামের গানটি বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) মুক্তি পেয়েছে।

কলকাতার পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় নির্মাণ করেছেন ‘প্রেম টেম’ নামে সিনেমা। এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন—ওপার বাংলার তিন নবাগত সৌম্য, সুস্মিতা ও শ্বেতা। আর এ সিনেমায়ই ব্যবহার করা হয়েছে গানটি। গানটির কথা ও সুর করেছেন শিবব্রত বিশ্বাস।

প্রথম আড়চোখে তাকানো, প্রথম হাতের আলতো ছোঁয়া, একটু বেশি কাছে আসা। বয়স একটু বাড়লেই ভালোবাসার প্রজাপতিরা মাথার যুক্তি ছাপিয়ে অবোধ মনের ভেতরে ঢুকে ছটফট করতে থাকে। খুঁজে বেড়ায় না বলা কথা বোঝানোর উপায়। কিন্তু মনের কথা কি অত সহজে বোঝানো যায়? সে যাক আর না যাক এই মিষ্টি প্রেমের কথাই গানের কথায় বলেছেন মাহতিম। অন্তর্জালে প্রশংসা কুড়াচ্ছে গানটি।

মাতিম শাকিব গানটি তার ফেসবুকে পোস্ট করে লিখেছেন—নতুন ক্যালেন্ডারে নতুন যাত্রা। যারা এখনো আমার পাশে আছেন তাদের ধন্যবাদ। ২০২০ আমার জন্য ভালো একটি বছর ছিল। ২০২১ নতুন দিগন্তের সূচনা করবে। প্রতিটি সমালোচনাই গুরুত্বপূর্ণ। এই গান নিয়েও আপনাদের মতামত জানাতে ভুলবেন না। আমি জানি এটি নিখুঁত কাজ নয়। তবু যদি আপনার ভালো লাগে গানটি আপনার বন্ধুর সঙ্গে শেয়ার করার অনুরোধ রইলো।

সবকিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে এ সিনেমা। এটি প্রযোজনা করেছে এসভিএফ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *