মা-বাবাকে সুখে রাখতে জুতা সেলাই করেন সজল

বিনোদন

বিনোদন ডেস্ক: গ্রামের খুব গরীব ঘরের উচ্চ শিক্ষিত মেধাবী সন্তান আলিফ (সজল)। ভাগ্য দোষে সে কোনো চাকরি পাইনি। চাকরির বয়সও শেষ হয়ে এসেছে। শিক্ষিত হওয়ার কারণে সে এলাকায় ছোটখাটো দিন মজুরির কাজ করতে পারে না।

করেনি যে এমনটাও নয়। অনেকবার দিন মজুরির কাজ করেছে। কিন্তু তাতে অনেকে তাকে ঈর্শান্বিত করেছে। আঙ্গুল তুলে অবজ্ঞা করেছে, হেসেছে। তাই মান সম্মান এবং মা-বাবাকে সুখি রাখার জন্য ঢাকায় পাড়ি জমায় আলিফ। শুরু করে জুতা সেলাই ও পালিশের কাজ।

এমনই একটা চমৎকার গল্প নিয়ে টেলিফিল্ম নির্মাণ করেছেন নির্মাতা মৃত্যুঞ্জয় সরদার উচ্ছ্বাস। নাম ‘জুতা চরণ বাবু’। এতে আলিফ চরিত্রে অভিনয় করেছেন নাট্য জগতের জনপ্রিয় ও নিয়মিত অভিনেতা আব্দুন নূর সজল। তার বিপরীতে রয়েছেন সারিকা সাবরিন।

সজল বলেন, ‘একেবারেই ভিন্ন ধরনের একটি গল্পে কাজ করলাম। এরকম চরিত্র আগে করিনি। টেলিফিল্মটির গল্পে দর্শকদের জন্য সুন্দর একটা সামাজিক বার্তা রয়েছে।সব মিলিয়ে কাজটি ভালো হয়েছে। আশা করি, দর্শক টেলিফিল্মটি পছন্দ করবেন।’

সজল-সারিকা ছাড়াও টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন সিরাজুল ইসলাম, মিলি বাসার, মুনতাহা এমিলা, ড. হিরা, লিটন খন্দকার, অনিক হুমায়ন, জি সি রাজিব, খলিল, আকাশ ও তন্ময়। নির্মাতা জানান, খুব শিগগিরই টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *