মিউজিক ভিডিওতে ফিরছেন অপু

বিনোদন

বিনোদন ডেস্ক: ঢালিউডের অন্যতম সুপারহিট নায়িকা অপু বিশ্বাস। শুধু শাকিব খানের সঙ্গেই জুটি বেঁধে যিনি রেকর্ড ৭০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন, যার বেশিরভাগই হিট। যার কারণে অপুকে সবাই চলচ্চিত্রের নায়িকা হিসেবেই চেনেন। অবশ্য এই নায়িকা কেরিয়ারের শুরুটা হযেছিল কিন্তু মিউজিক ভিডিওতে অভিনয়ের মধ্যদিয়ে। তবে চলচ্চিত্রে অভিনয় শুরুর পর তাকে আর মিউজিক ভিডিওতে দেখা যায়নি।

অবশেষে সেই অপেক্ষার অবসান হতে চলেছে। দীর্ঘ দেড় যুগ পর খুব শিগগির আবারও মিউজিক ভিডিওতে মডেল হতে চলেছেন অপু বিশ্বাস। আগামী ২২ নভেম্বর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিতব্য একটি মিউজিক ভিডিওতে অভিনয় করবেন তিনি। এটি পরিচালনা করবেন শিমুল মাহমুদ। শুটিং হবে কক্সবাজারে। শাহনাজ পারভীনের কথায় গানটির সংগীতায়োজন করেছেন আলমগীর।

নতুন এই মিউজিক ভিডিওটি প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার আদর্শ। তাঁকে নিয়ে তৈরি হওয়া গানটির মডেল হতে পারব ভেবে নিজেকে ধন্য মনে করছি। এমন সুযোগ বার বার আসে না। আমি পরিচালকের কাছে কৃতজ্ঞ, এমন একটি গানে আমাকে মডেল হিসেবে পছন্দ করার জন্য। আশা করছি, গান এবং ভিডিও সবার ভালো লাগবে।’

গত মাসে মা শেফালী বিশ্বাসের মৃত্যুর পর কিছু দিন গ্রামের বাড়ি বগুড়ায় ছিলেন অপু বিশ্বাস। যার কারণে অক্টোবরের প্রথম সপ্তাহে সরকারি অনুদানের ছবি ‘ছায়াবৃক্ষ’-এর শুটিংয়ে অংশ নেয়ার কথা থাকলেও পরিচালক বন্ধন বিশ্বাসকে অনুরোধ করে সেটি পিছিয়ে দেন নায়িকা। জানা গেছে, নভেম্বরের প্রথম সপ্তাহে ‘ছায়াবৃক্ষ’র কাজ শেষ করে তারপর মিউজিক ভিডিওর শুটিং শুরু করবেন অপু।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *