https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/Song-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

মিউজিশিয়ানস ফর লাইফ কনসার্ট

বিনোদন

বিনোদন প্রতিবেদক : হার্টস রিলেশন ব্যান্ডের কো-অর্ডিনেটর শাহাদাত পারভেজ তুহিন ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। চিকিৎসার জন্য প্রয়োজন ২০ লাখ টাকা। কিন্তু এত টাকার জোগান দেওয়া তুহিনের পরিবারের পক্ষে অসম্ভব। এজন্য কয়েকটি ব্যান্ড মিলে মিউজিশিয়ানস ফর লাইফ কনসার্টের আয়োজন করেছে। মিউজিশিয়ানস ফর হিউম্যানিটি নামে একটি সংগঠন গড়ে তোলা হয়েছে। যার ব্যানারে এসব কনসার্ট অনুষ্ঠিত হবে।

মিউজিশিয়ানস ফর হিউম্যানিটির অন্যতম আহ্বায়ক ও মেকানিক্স ব্যান্ডের ভোকালিস্ট আফতাবুজ্জামান ত্রিদিব বলেন, আমাদের দেশের মিউজিশিয়ানদের জীবনের যেকোনো সংকটকালে পাশে দাঁড়ানোর তাগিদ থেকে ‘মিউজিশিয়ানস ফর লাইফ’-এর মূল উদ্দেশ্য। দর্শক-শ্রোতারা আমাদের অনুপ্রেরণা, তারা এই সময়ে আরও উৎসাহী হয়ে আমাদের সঙ্গে যুক্ত হলে এই চেষ্টা একধাপ এগিয়ে যাবে। মানবিক ও সামাজিকভাবে আমরা প্রত্যেকে যদি এগিয়ে আসি, তবেই মানুষ মানুষের জন্য কথাটির যথার্থতা পাবে। পাশাপাশি আমাদের এই উদ্যোগ সফল হবে।

চার মাস আগে তুহিনের বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট করা হয়। কিন্তু গত দেড় মাস ধরে তার শরীরে রক্ত শূণ্যতা দেখা দিয়েছে। তার চিকিৎসার জন্য ইমিউনোগ্লোব্যুলিন দেওয়ার প্রয়োজন। যার প্রতি ডোজের মূল্য ২ লাখ টাকা। প্রথমে তাকে ৫ ডোজ দিতে হবে, এরপর শরীরের ইমিউনোগ্লোব্যুলিন-এর পরিস্থিতি দেখে আরো ৫ ডোজ দিতে হতে পারে! এতে সর্বমোট ২০ লাখ টাকা প্রয়োজন। এই কনসার্ট থেকে সংগৃহীত সম্পূর্ণ অর্থ তুহিনের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন আফতাবুজ্জামান ত্রিদিব।

কনসার্টের লাইন আপে রয়েছে—সুপার সারপ্রাইজিং অ্যাক্ট, ব্ল্যাক, আর্বোভাইরাস, অ্যাভয়েড রাফা, মেকানিক্স, ট্রেইনরেক। আগামী ৫ ফেব্রুয়ারি নগরীর যমুনা ফিউচার পার্কের হ্যালোইন হলে অনুষ্ঠিত হবে কনসার্ট। এতে সংগীত পরিবেশন করবেন সুপার সারপ্রাইজিং অ্যাক্ট ও ব্ল্যাক।

অনলাইনে প্রি-বুকিংয়ের জন্যে যোগাযোগ করতে পারবেন : ০১৭৩০৮৭২৪২৪ এই নম্বরে।

কনসার্টের সকল আপডেট পেতে ভিজিট করতে পারেন : https://www.facebook.com/events/434055697786544

কনসার্টের টিকিট মূল্য : ৩৫০ টাকা।

নিম্নলিখিত স্থানগুলো থেকে টিকিট সংগ্রহ করা যাবে। ঢাকা জোন : ফার্মগেট-০১৯৪১-২৭১১৩৮/০১৬৭০-২৩৮৬৪৭, উত্তরা-০১৭১৭-৩৬৭১৩১, ধানমন্ডি-০১৯০৫-৫০৭৩৩২, বসুন্ধরা-০১৭০০-৭৬৮০৬৫, শান্তিনগর-০১৭৮২-৫২৪৪৩৯ এবং চট্টগ্রাম জোন : চকবাজার-০১৪০১-০৩৬৪২৮ এবং নাসিরাবাদ ২ নং গেট।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *