মিথ্যা প্রচারণায় বিভ্রান্ত হবেন না : মেয়র প্রার্থী নাজমুল ইসলাম

সারাবাংলা

রফিকুজ্জাম, চাটখিল থেকে : আর মাত্র কয়েক ঘন্টা পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে চাটখিল পৌরসভার নির্বাচন। এই নির্বাচনে প্রচারণার শেষ দিনে প্রার্থীরা ব্যস্ত সময় অতিবাহিত করেছেন। গতকাল শুক্রবার নির্বাচনী প্রচারণায় ব্যতিক্রমধর্মী প্রচারণা চালিয়ে ভোটার আকৃষ্ট করেছেন তরুণ মেয়র প্রার্থী নাজমুল ইসলাম। স্বতন্ত্র এ মেয়রপ্রার্থী চাটখিলবাসীর জন্য নতুন বার্তা নিয়ে ভোট কামনা করেছেন।

নাজমুল ইসলাম বলেছেন, আমি নির্বাচিত হলে চাটখিলবাসীর পাশে আছি, আর নির্বাচিত না হলেও চাটখিলবাসীর পাশে থাকবো। চাটখিল পৌরসভার এক প্রান্ত থেকে অপর পান্তে ছড়িয়ে গেছে মেয়রপ্রার্থী নাজমুলের প্রচারণা। অলিতেগলিতে ছেয়ে গেছে চামচ প্রতিকের পোষ্টার। হেভিয়েটপ্রার্থীদের সাথে পাল্লাদিয়েপ্রচারনা শেষ করেছেননাজমুলইসলাম।

এদিকে মেয়রপ্রার্থী নাজমুল ইসলাম অভিযোগ করে বলেন, আমার নিকট থেকে অবৈধ সুবিধা আদায়ের চেষ্টা করেছিল অনুমোদনবিহীন চাটখিলের যত্রতত্র গড়ে উঠা অনলাইনের তথাকথিত সাংবাদিকরা। আমারনিকট থেকে অর্থকড়ি হাতিয়ে নিতে ব্যর্থ হয়ে এখন আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। এদের ব্যপারে সতর্ক থাকার জন্য নাজমুল ইসলাম ভোটাদের প্রতি আহ্বান জানিয়েছেন। কারো কোন অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে ভোটারেরা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *