মিথ্যা বলায় থানায় আটক অপূর্ব

বিনোদন

ডেস্ক রিপোর্ট: নাট্য জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তিনি কখনো মিথ্যা কথা বলেন না। সবসময় সত্য কথা বলেন। কিন্তু সত্য কথা বলার কারণে তাকে বার বার চাপের মুখে পড়তে হয়। মিথ্যাবাদীরা তার উপরে ছুড়ি ঘুরায়। তাদের সঙ্গে কথায় পেরে ওঠেন না অভিনেতা।

এই কারণে অপূর্ব সিদ্ধান্ত নেন, তিনিও মিথ্যা বলা শুরু করবেন। কিন্তু মিথ্যা বলতে গিয়ে আগের চেয়েও বেশি ঝামেলায় পড়তে হয় তাকে যেতেহয় থানায়ও । তখন সে আবার সিদ্ধান্ত নেয়, আর মিথ্যা নয়, সবসময় তিনি সত্য কথাই বলবেন। তাতে যা হয় হবে। শত বিপদে পড়লেও তিনি সত্যই বলবেন।

না, এটি অভিনেতা অপূর্বর বাস্তব জীবনের গল্প নয়। এমনই একটি গল্পে এমনই একটি চরিত্রে তিনি অভিনয় করেছেন একটি নাটকে। নাম ‘সদা সত্য কথা বলিবো’। সত্য আর মিথ্যার পার্থক্য তুলে ধরে অপূর্বকে নিয়ে এই নাটকটি নির্মাণ করেছেন এই সময়ের জনপ্রিয় নির্মাতা রুবেল হাসান।

‘সদা সত্য কথা বলিবো’-এর চিত্রনাট্য লিখেছেন রাজীব আহমেদ। নাটকটি নির্মিত হয়েছে প্রযোজনা সংস্থা সিএমভির ব্যানারে। এখানে জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন হালের আরেক জনপ্রিয় নাট্য তারকা সাবিলা নূর। অপূর্বর সঙ্গে তার রসায়ন বরাবরই ভালো।

নির্মাতা রুবেল হাসান জানান, ‘ঈদ আয়োজনের জন্য নাটকটি নির্মাণ করা হয়েছে। সম্প্রতি শুটিং শেষ করলাম। এই করোনাকালে অনেক সীমাবদ্ধতার মধ্যে আমাদের জীবন বাজি রেখে কাজটি করতে হয়েছে। আমরা চেয়েছি নাটকটির মাধ্যমে দর্শকদের একটি ভালো বার্তা দিতে।’

নির্মাতা আরও জানান, ‘ঈদে প্রযোজনা সংস্থা সিএমভির ইউটিউব চ্যানেলে ‘সদা সত্য কথা বলিবো’ নাটকটি উন্মুক্ত করা হবে। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *