মিরপুরে নিখোঁজ সাত তরুণীর ৪ জন উদ্ধার

জাতীয়

ডেস্ক রিপোর্ট: রাজধানীর মিরপুর ও পল্লবী থানা এলাকা থেকে নিখোঁজ হওয়া ৭ তরুণীর মধ্যে ৪ জনকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) রাতে নেত্রকোনা এবং ঢাকার সদরঘাট এলাকা থেকে উদ্ধার করা হয় তাদের। মহানগর গোয়েন্দা (ডিবি) ও পুলিশের যৌথ টিম তাদের উদ্ধার করে।

উদ্ধার হওয়া চার জন হলেন- জাকিয়া, রোদসী স্টেলা, জামিয়া, মেরিনা।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) এএসএম মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সম্প্রতি মিরপুর মডেল থানা এলাকা থেকে চার তরুণী নিখোঁজ হয়েছিল। তাদের উদ্ধার করা হয়েছে। চার জনের মধ্যে দুই জনকে নেত্রকোনা এবং দুই জনকে সদরঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়।

তিনি জানান, উদ্ধার চার জনের মধ্যে দুই জন শুক্রবার বিকেলে মিরপুরের জনতা হাউজিংয়ের একটি বাসা থেকে নিখোঁজ হয়। তাদের মধ্যে একজন ১৩ বছরের গৃহকর্মী এবং অন্যজন ওই বাসার ১৪ বছর বয়সী কিশোরী। তারা নিখোঁজ হওয়ার ঘটনায় পরের দিন শনিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই বাসার গৃহকর্ত্রী।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, উদ্ধার হওয়া তরুণীদের মধ্যে দুই জন নিখোঁজ হন গত ২৯ সেপ্টেম্বর ও অন্য দুই জন নিখোঁজ হন গত ৩ অক্টোবর। ২৯ সেপ্টেম্বর নিখোঁজ হন জাকিয়া ও জামিয়া পল্লবী। ৩ অক্টোবর নিখোঁজ হন রোদসী স্টেলা ও মেরিনা।

তিনি বলেন, তারা ঠিক কী কারণে নিখোঁজ হয়েছিল বা কোনো চক্রের মাধ্যমে নিখোঁজ হয়েছে কি না তাদের জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে।

এদিকে গত বৃহস্পতিবার রাজধানীর পল্লবীর বাসা থেকে বের হয়ে তিন কলেজছাত্রী নিখোঁজ হয়। তারা নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে গেছে বলে অভিযোগ করেছে পরিবার। এখনও তাদের খোঁজ মেলেনি।

মন্তব্য করুন