মির্জাগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শন আফজাল হোসেনের

সারাবাংলা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আফজাল হোসেন।
রোববার সাড়ে ১০টায় উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। তিনি তার সফর সঙ্গীদের সঙ্গে নিয়ে মির্জাগঞ্জ উপজেলার কেন্দ্রীয় মন্দির থেকে শুরু করে বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন ও সেখানে তিনি স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে কুশল বিনময় ও পুজার সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় এবং ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান দেন।
এসময় উপস্থিত ছিলেনÑ মির্জাগঞ্জ উপজেলার উপজেলা চেয়ারম্যান খান মো. আবুবকর সিদ্দিকি , উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম জুয়েল সিকদার,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জশিম উদ্দিন জুয়েল ব্যাপারি, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ ইসমাইল হোসেন মৃর্ধা,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল বাশার নাসির,
উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রাকিব মৃর্ধা , উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ নিজাম হোসেন, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ ফারক খান এছারাও উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ
উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা এ ছারা মির্জাগঞ্জ উপজেলার বিভিন্ন অংঙ্গ সংগঠনের সাংবাদিক কর্মী ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *