মির্জাগঞ্জে প্রতিপক্ষের হামলায় প্রভাষক নিহত, আটক ২

সারাবাংলা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে বিরোধীয় জমিতে খড়-কুটা রাখা নিয়ে বিরোধে প্রতিপক্ষের ছুরির আঘাতে আব্দুল মান্নান মুজাহিদী (৬০) নামের এক মাদ্রাসা প্রভাষক নিহত হয়েছেন। এসময় শাকিল (৩৭), শাহিদুল (২৭), আযহার (৭০) নামের আরও তিনজন আহত হয়।

বৃহস্পতিবার সকাল ৯টায় সদর ইউনিয়নের দেউলি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মান্নান মুজাহিদী দেউলি গ্রামে মৃত রফেজ হাওলাদারের ছেলে ও পশ্চিম সুবিদখালী সালেহিয়া আলিম মাদ্রাসার আরবি প্রভাষক। এ ঘটনায় ঘাতক শিপনের পিতা:কেতাবালী (৬৫) ও বড় ভাই লিটনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

স্থানিয় সূত্রে যানায়,বিরোধীয় জমিতে মান্নানের চাচাতো ভাই আজাহার হাওলাদার খড়-কুটা রাখতে গেলে বাঁধা দেয় কেতাবালী ও তার ছেলেরা।এ সময় মান্নান প্রতিবাদ করলে তার গলায় ও বুকে ছুড়ি দিয়ে আঘাত করে শিপন। পরে মান্নানের চাচাতো শাকির, সাইদুর ও হানিফ এগিয়ে আসলে তাদের উপর হামলা চালায় কেতাবালীর ছেলেরা। স্থানীয়রা মান্নানসহ আহদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মান্নানকে মৃত ঘোষনা করে। আজহারকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় পালানোর সময় দুইজনকে গ্রেফতার করা হয়েছে এবং একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। শিপনসহ জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *