মির্জাগঞ্জে ভাতা প্রাপ্ত মুক্তিযোদ্ধার নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন

সারাবাংলা

মোঃ রনি খান মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াজেদ আলীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গত (২২ অক্টোবর বৃহস্পতিবার) দুপুর ১২ টায় সুবিদখালী সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে বাকেরগঞ্জ-বরগুনা মহাসড়কে ঝড় বৃষ্টির মাধ্যমে ও এই মানব বন্ধনের আয়োজন করা হয়।

এ মানব বন্ধনে উপস্থিত থাকেন মুক্তিযোদ্ধারা ছারা ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন এবং সবার উপস্থিতিতে মানব বন্ধনে অংশ গ্রহন কারী বক্তারা তাদের বক্তব্যে ১৯৭১সালে মহান মুক্তিযুদ্ধের রনাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াজেদ আলীর অবদান ও কৃতিত্বের কথা তুলে ধরেন এবং তার বিরুদ্ধে দায়ের করা সকল ধরনের মিথ্যা ও হয়রানী মূলক মামলা প্রত্যাহারের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্থক্ষেপ ও সু-দৃষ্টি কামনা করেন। এ সময় মানব বন্ধনে মুক্তিযোদ্ধা মোঃ ওয়াজেদ আলী সহ তার পরিবারের স্বজনরা ও উপস্থিত ছিলেন।
মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী তার বিরুদ্ধে দায়েরকৃত সকল ধরনের মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে বঙ্গন্ধুর ডাকে সারা দিয়ে জীবনকে বাজী রেখে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে রনাঙ্গনে যুদ্ধ করেছি। কিন্তু স্বাধীনতার ৪৯ বছর পরেও একটি স্বার্থান্বেষী কুচক্রি মহল নিজেদের স্বার্থ চরিতার্থ করতে না পেরে আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করে আমাকে ও আমার পরিবারকে হয়রানি করছে। আমি অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার সহ ন্যায় বিচারের জন্য আমাদের মমতাময়ী মা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্থক্ষেপ কামনা করছি।
উল্লেখ্য গত ১৫/১০/২০২০ইং তারিখ জনৈক আঃ আজিজ মল্লিক বাদী হয়ে বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াজেদ আলীর বিরুদ্ধে মির্জাগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নং- সি.আর-১৫৪/২০।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *