মির্জানগর ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়ার চেষ্টা চালিয়ে যাবো : আলহাজ্ব বশির উদ্দিন সরকার

সারাবাংলা

ভ্রাম্যমাণ প্রতিনিধি : মির্জানগর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ধর্ষণ, নারী নির্যাতনসহ সব অসামাজিক কর্মকান্ড বন্ধ করতে একটি আধুনিক মডেল ইউনিয়ন গঠন করার জন্য প্রচেষ্টা চালিয়ে যাবো। মির্জানগর ইউনিয়নকে মডেল ইউনিয়ন পরিষদ গঠন করতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। সকালে বাংঙ্গালীনগর খেলার মাঠ থেকে নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের বাঙ্গালীনগর মাঠে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশ দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে নির্বাচনী প্রচারণাকালে নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব বশির উদ্দিন সরকার রিপন এসব কথা বলেন।

তিনি বলেন, জনগনের কল্যানে রাজনীতি করি, জনগনের খেদমত করতে আসন্ন নির্বাচনে আমি দলীয় প্রতীক নৌকা মনোনয়ন প্রত্যাশী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে ৬ বারের নির্বাচিত এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু ভাই সহ আওয়ামী লীগের হাইকমান্ড এর কাছে আমি আমার মনোনয়ন প্রত্যাশায় সবার দোয়া ও সমর্থন করেন। তিনি আরও বলেন, আমার পিতা মরহুম হাজী আব্দুল হাদিস সরকার অত্র ইউনিয়নের জনসেবা মূলক ব্যাপক উন্নয়ন করেছে। আমার বাবার এলাকার উন্নয়নে মির্জানগর বাঙ্গালিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ, ইউনিয়র পরিবার ও পরিকল্পনা কেন্দ্র প্রতিষ্ঠায় ৪০ শতাংশ জমি দান সহ সামাজিক জনস্বার্থমূলক সব উন্নয়নমূলক কাজ করেছেন। আমি তারই ধারাবাহিকতায় মানবসেবা সহ উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখতে মির্জানগর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি।

এদিকে বশির উদ্দিন সরকার রিপন দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন। বাঙ্গালীনগর মাঠে থেকে খানা বাড়ী বাজারে সংক্ষিপ্ত সমাবেশে অংশগ্রহণ করেন।

নির্বাচনী প্রচারণাকালে বক্তব্য দেন- মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সহকারী সাবেক সচিব আব্দুল জলিল, মির্জানগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জালাল উদ্দিন সরকার, মির্জানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মেম্বার ও সদস্য আব্দুল বাতেন ভুইয়া, মির্জানগর ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড সহ-সভাপতি আমিনুল ইসলাম সরকার, ইসলামপুর উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক মো. মামুন মিয়া প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *