মুগদায় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ মা-ছেলের মৃত্যু

জাতীয়

ডেস্ক রিপোর্ট : রাজধানীর মুগদা থানার মাতব্বর গলির পাঁচ তলা ভবনের নিচ তলায় রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ মা-ছেলের মৃত্যু হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তাদের ‍মৃত্যু হয়। নিহতরা হলেন- মা প্রিয়াংকা (৩২) এবং উরফ (৫)।

তিনি জানান, গতকাল (সোমবার) গ্যাস লিকেজ থেকে সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ চার জনকে আমাদের এখানে আনা হয়। পরে গতকাল রাত ১১টায় আইসিইউর ৭ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় শিশু উরফ মারা যায়। তার শরীরের ৬৭ শতাংশ ফ্লেম বার্ন ও ইনহ্যালেশন ইনজুরি হয়েছিল। আজ ভোর ৩টায় আইসিইউর ১৬ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রিয়াংকা। তার শরীরের ৭২ শতাংশ ফ্লেম বার্ন ও ইনহ্যালেশন ইনজুরি হয়েছিল। আমাদের এখানে সুধাংশু এবং সেফালী নামে আরও দুজন চিকিৎসাধীন আছেন।

নিহত প্রিয়াংকার ভাই পলাশ বলেন, সোমবার সকালে আমার বোন রান্না করতে গেলে চুলায় দিয়াশলাই দেওয়ার সঙ্গে সঙ্গে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। পরে তাদের শেখ হাসিনা বার্নে নিয়ে আসা হয়। গতকাল রাতে আমার ভাগ্নে এবং ভোরে আমার বোনের মৃত্যু হয়েছে। বোন-ভাগ্নেকে হারিয়ে আমি বাকরুদ্ধ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *