মুম্বাই-দিল্লি আসরে কে এগিয়ে?

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে ১৩তম ম্যাচে মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ান্স-দিল্লি ক্যাপিটালস। গত আসরের ফাইনালে দিল্লিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রোহিত শর্মার মুম্বাই। রিশাভ পান্তের সামনে দারুণ সুযোগ প্রতিশোধের।

মঙ্গলবার (২০ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হবে দুই দল। চলতি আসরে এখন পর্যন্ত তিনটি করে ম্যাচ খেলে দুটিতে জিতেছে মুম্বাই-দিল্লি। পয়েন্ট টেবিলে রান রেটে গিয়ে থেকে মুম্বাইয়ের ওপরে আছে দিল্লি। দুই দলেরই পয়েন্ট চার করে।

অন্যদিকে দিল্লি চেন্নাইয়ের বিপক্ষে প্রথম ম্যাচ জেতে ১৮৮ রান তাড়া করে ও তৃতীয়  ম্যাচ জেতে পাঞ্জাবের বিপক্ষে ১৯৬ রান তাড়া করে। দ্বিতীয় ম্যাচে তারা হেরেছে রাজস্থানের বিপক্ষে।

মুম্বাই দুটি ম্যাচ জিতেছে দেড়শ রান করেও, আর দিল্লি বড় রান তাড়া করে। দুই দলেরই ব্যাটসম্যান-বোলারদের আজ পরীক্ষা দিতে হবে। যারা মাঠের লড়াইয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখাতে পারবেন তারাই এগিয়ে যাবেন দিন শেষ।

দিল্লির সম্ভাব্য একাদশ: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, স্টিভেন স্মিথ, রিশাভ পান্ত, মার্কাস স্টয়নিস, ললিত যাদব, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আবেশ খান ও লুকমান মেরিওয়ালা।

মুম্বাইর  সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সুর্যকুমার যাদব, ইশান কিষান, হার্দিক পান্ডিয়া, কিয়রেন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, অ্যাডাম মিলনে, যসপ্রীত বুমরাহ ও ট্রেন্ট বোল্ট।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *