মেসিকে দলে রাখতে বার্সেলোনার নাটকীয় মোড়

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : শেষ হইয়াও হইলো না শেষ’-কবিগুরুর লেখা পঙক্তি যেন লিওনেল মেসি আর বার্সেলোনার বিচ্ছেদের টাইমলাইনের ক্ষেত্রে যথার্থ! বার্সেলোনা একবার বিদায় বলে দিয়েই ছিল, এরপর লিওনেল মেসিও আবেগি এক সংবাদ সম্মেলনে বিদায় বলে দিয়েছেন বার্সেলোনাকে। সব পরিস্থিতি ইঙ্গিত দিচ্ছিল, মেসি যাচ্ছেন পিএসজিতেই।

কিন্তু স্প্যানিশ আর আর্জেন্টাইন সংবাদ মাধ্যম এখন জানাচ্ছে ভিন্ন কথা! সেখানে বলা হচ্ছে, গল্পে আবারও এসেছে নাটকীয় মোড়। বিদায় বলে দেওয়ার পরও বার্সেলোনা ‘প্রাণপণ চেষ্টা’টাই নাকি করছে মেসিকে দলে রেখে দেওয়ার!

অথচ পিএসজি সমর্থকরা রীতিমতো অপেক্ষা করছেন বিমানবন্দরে। শোনা যাচ্ছিল, পিএসজির সঙ্গে চুক্তির প্রধান ধারাগুলোয় সম্মতিও দিয়ে দিয়েছেন মেসি, চলছিল ছোটখাটো ধারা পর্যালোচনা ও দরকষাকষির পর্ব। সে সময়ই এলো এই খবর। খবরটা প্রথম প্রকাশ পেয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম লা পোর্তেরিয়ায়। সেখানে এক বিশেষ অনুষ্ঠানে বলা হয়েছে, মেসিকে দলে রেখে দিতে শেষ মুহূর্তে আরও একটা প্রস্তাব দিয়েছে বার্সেলোনা, চলছে দুই পক্ষের আলাপ-আলোচনাও!

এরপর সে খবর প্রতিধ্বনিত হয়েছে স্প্যানিশ সংবাদপত্র মুন্দো দেপোর্তিভোয়। আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস আর ইএসপিএন আর্জেন্টিনা, আর টিওয়াইসি স্পোর্টসও সায় দিয়ে প্রকাশ করেছে খবর। সেখানে বলা হয়েছে, ‘বার্সেলোনার প্রধান কার্যনির্বাহী ফেরান রেভেরতের, যিনি ক্লাবের ভবিষ্যৎ আর্থিক পরিস্থিতির কথা চিন্তা করে মেসিকে বার্সেলোনায় না রাখার মত প্রকাশ করেছিলেন গত বৃহস্পতিবার, সেই তিনিই এখন আর্জেন্টাইন অধিনায়ককে অলৌকিকভাবে রেখে দেওয়ার চেষ্টা করছেন। মেসিকে একটা চুক্তি প্রস্তাব করার আলোচনা চলছে বার্সেলোনা নীতিনির্ধারকদের মধ্যে। যদিও মেসি তার পিএসজির সঙ্গে আলাপ বন্ধ করে দেননি। সেই আলাপ এখনো চলছে।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *