মেসির বার্সায় ফেরার আশা ছাড়তে না করলেন সভাপতি

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক: মাত্র কয়েক মাস আগেই লিওনেল মেসি ছেড়েছেন বার্সেলোনা। শেষ হয়েছে ২১ বছরের দীর্ঘ সম্পর্কের। তবে এর মধ্যে অনেক কিছুই বদলে গেছে ক্লাবটির। কোচ হয়ে ফিরেছেন তার এক সময়ের সতীর্থ ও বন্ধু জাভি হার্নান্দেজ। ৩৮ বছর বয়সে ফিরেছেন তার আরেক সাবেক সতীর্থ দানি আলভেজও।

তাকে বরণ করে নেওয়ার অনুষ্ঠানেই বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা দেখালেন নতুন আশা। ক্লাবটির সাবেক দুই তারকা লিওনেল মেসি ও ইনিয়েস্তাকে ফেরানোর আশা না ছাড়ার পরামর্শ তার। ২০১৮ সাল থেকে ইনিয়েস্তা খেলছেন জাপানের লিগের ক্লাব ভিসেল কোবেতে।

জাভি কোচ হওয়ার পর তিনিও ফেরার আশা করেছিলেন বার্সায়। চলতি মৌসুমের আগে পিএসজিতে যোগ দেওয়া মেসিও বলেছেন, কোনো একদিন ফিরতে চান নিজের প্রিয় ক্লাবে। এবার বার্সা সভাপতি হুয়ান লাপোর্ত বললেন, জীবনে কখন কী হয় নিশ্চয়তা নেই কিছুর।

লাপোর্তা বলেছেন, ‘কোনো সম্ভাবনাই উড়িয়ে দিতে চাই না আমি। বয়স যে কেবলই একটা সংখ্যা, দানির ফেরাটাই তার প্রমাণ। তারা দুজন অসাধারণ খেলোয়াড়। ভবিষ্যতে কী ঘটবে, সেটা বলতে পারব না। তারা এখনো অন্য ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ এবং সেখানে খেলছেন। তবে জীবনে কখন কী ঘটে, কেউ বলতে পারে না।’

গত মাসে এক সাক্ষাৎকারে বার্সায় ফেরার আশা রেখে মেসি বলেছেন, ‘সব সময় বলেছি, আমি ক্লাবকে সাহায্য করতে পারলে খুশি হব। যদি কোনো সম্ভাবনা থাকে, আমি আবার অবদান রাখতে চাই। কারণ, এই ক্লাবকে আমি ভালোবাসি এবং এটা ভালো থাকুক, উন্নতি করুক এবং বিশ্বের সেরা ক্লাবের কাতারে থাকুক, এটাই চাই।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *