মেসির বিরুদ্ধে পিএসজির অভিযোগ!

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : একসময় জাতীয় দলের হয়ে খেলার জন্য লিওনেল মেসির ‘দায়’ কতটুকু এটাকে তোলা হতো কাঠগড়ায়। কিন্তু সময়ের সাথে এখন পুরোই বদলে গেছে। চলতি মৌসুমেই বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা।

পিএসজিতে যোগ দেওয়ার পর এখনও আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি। পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগে তিন গোল পেয়েছেন। তবে গোলের দেখা পাননি লিগ ওয়ানে। লিলের বিপক্ষে তো পেশির চোটে প্রথমার্ধের পরই মাঠ ছাড়তে হলো তাকে।

এরপর মেসির বিরুদ্ধে বিরাট এক অভিযোগই এনেছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। গত মাসে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইয়ের তিনটি ম্যাচেই খেলেছিলেন মেসি। সেটিকে টেনে লিওনার্দো বলেছেন, ক্লাবের চেয়ে মেসি বেশি সময় কাটান জাতীয় দলের হয়ে।

তিনি বলেছেন, ‘এটা আসলে ব্যাখ্যা করার জন্য কঠিন ব্যাপার। গত দুই মাসে সে ক্লাবের চেয়ে জাতীয় দলের হয়ে বেশি সময় কাটিয়েছে। শেষ যে ফিফা উইন্ডোটা ছিল সেখানে তিন ম্যাচেই খেলেছে। ভ্রমণ-ফিরে আসা আবার ভ্রমণ-ফিরে আসা আর এখন তার পেশিতে সমস্যা।’

নেইমারের বিরুদ্ধেও একই অভিযোগ লিওনার্দোর। তবে লিলের বিপক্ষে তার পারফরম্যান্সের প্রশংসা করেছেন তিনি। বলেছেন, ‘একই ব্যাপার ঘটছে নেইমারের ক্ষেত্রেও (ভ্রমণের দিক থেকে)। কিন্তু আজ সে সবকিছু দিয়েছে ডি মারিয়ার মতো। জয়ের জন্য তারা সব চেষ্টা করেছে।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *