https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/02/Anuska-Virat-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

মেয়ের ছবি ও নাম প্রকাশ করলেন বিরুষ্কা দম্পতি

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : ১১ জানুয়ারি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতির কোলজুড়ে এসেছে কন্যা সন্তান। যাকে নিয়ে মাতামাতি চলছে সোশ্যাল মিডিয়ায়। বিরাট কোহলি ও আনুশকা শর্মা আর অপেক্ষায় রাখলেন না তাদের ভক্তদের। সোমবার (১ ফেব্রুয়ারি) প্রকাশ করলেন মেয়ের ছবি ও নাম।

নাম রাখলেন ভামিকা। স্পষ্টই, বাবা ও মায়ের নামের মিল রেখে নাম রাখা হয়েছে তাঁদের প্রথম সন্তান। বিরাটের নাম দিয়ে শুরু হয়ে আনুশকার নামে শেষ হল ‘‌ভামিকা’‌।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আনুশকা শর্মা। ছবিতে দেখা যাচ্ছে, বিরাট ও আনুশকা তাঁদের মেয়েকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। দুজনের মুখেই হাসি। যদিও মেয়ের মুখ দেখালেন না তাঁরা। কিন্তু মেয়ের মাথা দেখা যাচ্ছে।

ক্যাপশনে লেখা, ‘একে অপরকে ভালোবেসে, সম্মান জানিয়ে, আমরা একসঙ্গে জীবনযাপন করেছি। কিন্তু এই যে ছোট্ট প্রাণ, ভামিকা, আমাদের দুজনের জীবনে অন্য একটি মাত্রা এনে দিল। চোখের জল, হাসি, চিন্তা, প্রশান্তি এইসব অনুভূতি যেন একটা মুহূর্তে মনের মধ্যে খেলে যায়।’‌

এরপর একটু মজা করেছেন আনুশকা। জানিয়েছেন, ‘ঘুম কমেছে, কিন্তু আমাদের মন ভরে আছে।’‌ পোস্টের শেষে সকলকে ভালবাসা জানিয়েছেন বলিউড অভিনেত্রী। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কও ভালবাসা জানালেন পোস্টের কমেন্ট বক্সে। লিখলেন, ‘আমার গোটা দুনিয়া একটি ফ্রেমে ধরা পড়েছে।’‌

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *