মোদির মঞ্চে জায়গা পেল না শ্রাবন্তীরা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: পশ্চিমবঙ্গের কলকাতায় ব্রিগেড সমাবেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মঞ্চে তার পাশে বসার সুযোগ পাননি সদ্য বিজেপিতে যোগ দেওয়া টালিউড তারকারা।

সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরণ চট্টোপাধ্যায়, রূপাঞ্জনা মিত্র, রুদ্রনীল ঘোষ ও পায়েল সরকাররা বিজেপিতে যোগ দেন।

সবাই আশা করেছিলেন মোদির সমাবেশে তার পাশে বসার ও সাক্ষাতের সুযোগ পাবেন। কিন্তু তা আর সম্ভব হয়নি। তারা স্রেফ মঞ্চসজ্জার ‘ফুলদানি’ হয়ে থেকে যান।

আনন্দাবাজার পত্রিকা জানিয়েছে, শ্রাবন্তী চট্টোপাধ্যায়সহ অন্য তারকারা অভিনেতা থেকে নেতা হওয়ার আকাঙ্ক্ষা নিয়ে বিজেপিতে যোগ দেন। রোববার ব্রিগেড শুরু হওয়ার ঘণ্টা খানেক আগে মাঠে পৌঁছান তারা। কিন্তু ওই পর্যন্তই। তারপর আর তাদের খুঁজে পাওয়া যায়নি।

মোদির মূল মঞ্চের পাশের একটি মঞ্চে তাদের বসিয়ে রাখা হয়েছিল। মঞ্চসজ্জার ফুলদানির মতোই। যতদূর দেখা গেছে, তারা অবাক চোখে চারদিকে তাকিয়ে দেখেছেন।

সমাবেশ শুরু আগে চ্যানেলের ক্যামেরার সামনে কথাবার্তা বলেছিলেন বটে; কিন্তু ব্রিগেডে পৌঁছে মোদি-জলতরঙ্গে খড়কুটোর মতো ভেসে গেছেন। কারণ, রোববার ব্রিগেডে তারকা ছিলেন একজনই— নরেন্দ্র দামোদরদাস মোদি।

যদিও সমাবেশ আসার আগে অভিনেত্রী শ্রাবন্তী বলেছিলেন, ব্রিগেডে আসার উত্তেজনায় শনিবার রাতে তার ঘুমই হয়নি। সকাল সকাল উঠে পড়েছি। প্রথমবার প্রধানমন্ত্রীর সামনে যাব। তার সঙ্গে দেখা হবে। খুবই উৎসাহিত আমি। নিশ্চয়ই চাইব তার সঙ্গে কথা বলতে। কিন্তু শেষ পর্যন্ত কোনো কিছুই পূরণ হলো না তার।

তবে বিজেপিতে যোগ দেওয়া তারকারা মোদির সঙ্গে একই মঞ্চে বসার সুযোগ না পেলেও অভিনেতা মিঠুন চক্রবর্তী প্রধানমন্ত্রীর পাশে বসেছিলেন। সমাবেশে বক্তৃতাও করেছেন। ব্রিগেডের সভার পর মঞ্চের পেছনে মিঠুনের সঙ্গে আলাদা করে অন্তত ১৫ মিনিট কথাও বলেছেন মোদি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *