মোরেলগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময়

সারাবাংলা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ১১নং বহরবুনিয়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. মোশারফ হোসেন হাওলাদার বলেন, দলের দীর্ঘদিনের পরিক্ষিত ত্যাগী নেতাদের নৌকা উপহার দেওয়ার জন্য দলীয় নেত্রী প্রধানমন্ত্রীসহ কেন্দ্রীয় নেতাকর্মীর প্রতি দেওয়ার আহ্বান। গত শুক্রবার বিকেলে তিনি ইউনিয়নের ফুলহাতা বাজারে লিফলেট বিতরণ করেছেন। ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে ফুলহাতা বাজারে পথসভায় যোগ দেন।
পথসভায় তিনি বলেন, নির্বাচন এলেই অনেক হাইব্রিড নেতারা আওয়ামী লীগের মনোনয়নের চেষ্টা করেন। এদেরকে আওয়ামীলীগের সুদিন-দুর্দিনে তাদের কোন দিনই দেখা যায়নি। উপজেলার ১৬ ইউনিয়নের মধ্যে সবচেয়ে বেশি অবহেলিত জনপথ বহরবুনিয়া ইউনিয়ন। যাদের জনসাধারণের সঙ্গে সম্পৃক্ততা নেই তারা আওয়ামীলীগের মনোনয়ন পেতে পারেনা। তিনি আওয়ামীলীগের ত্যাগী নেতাদের মনোয়নয় দেয়ার জন্য জননেত্রী শেখ হাসিনা, দক্ষিণাঞ্চলের অভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপি ও স্থানীয় সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন এর দৃষ্টি আকর্ষন করেন।
বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান কাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা হুমায়ন আহমেদ, যুবলীগ নেতা নাসির উদ্দিন হাওলাদার, মো.আবু শামস, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রাকিব খান, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামন মল্লিক প্রমুখ । সভা শেষে তিনি আওয়ামী লীগের অফিস উদ্ধোধন করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *