মোরেলগঞ্জে বহরবুনিয়ায় অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

সারাবাংলা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:
প্রাণঘাতী করোন ভাইরাস দুর্যোগে অক্সিজেন সংকট নিরসনে মোরেলগঞ্জের বহরবুনিয়ার সন্তান ঢাকাস্থ মোরেলগঞ্জ কল্যাণ সমিতির সভাপতি মেম্বর এনবিআর সমাজ সেবক ড. সহিদুল ইসলাম (সাবুল) এর উদ্যোগে বহরবুনিয়া ইউনিয়নের ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন।
বৃহস্পতিবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হট লাইনে ফোন করি অক্সিজেন পৌঁছে যাবে আপনার বাড়ি এ সেøাগানকে নিয়ে আনুষ্ঠানিকভাবে এ অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান রিপন হোসেন তালুকদার। এসময় উপস্থিত ছিলেন ফুলহাতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার হালাদার, ইউপি সদস্য মোশারেফ হোসেন হাওলাদার, মাসুম বিল্লাহ মাসুদ, ফরিদ হোসেন ফকির, জালাল মল্লিক, প্রিন্স আকন, হেনা বেগম, রাজিয়া বেগম, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মতিয়ার রহমান মৃধা, ট্যাগ কর্মকর্তা প্রতিনিধি সিদ্ধাত্ব শংকর মন্ডল, উপজেলা মৎস্যজীবী সমিতির সাধারণ সম্পাদব এছেম খান, ইউনিয়ন সভাপতি এসকেন খান, সাধারণ সম্পাদক জয়নাল আকন বহরবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. শুভ ফকির, মো. নকিবুল ইসলাম (অপু) সহ স্থানীয় বিভিন্ন নেতারা।
এর আগে ইউপি চেয়ারম্যান ঝাটকা আহরন থেকে বিতরকারি ১৭০ জন মৎস্যজীবী সুবিধাভোগীদের মধ্যে ২ মাসের ৮০ কেজি করে চাল ও সাগরে ৬৫দিন মাছ ধরা থেকে বিতরকারি ৬২ জেলে পরিবারকে ৫৬ কেজি করে চাল বিতরণ করেন। এসময় রিপন হোসেন তালুকদার বলেন, ইউনিয়ন পরিষদ ও স্থানীয় সুধিজনের সমন্বয়ে এ কমিটি অক্সিজেন ব্যাংকের কাযাক্রম পরিচালনা করবেন। করোনা টিকা গ্রহনের অনলাইনে রেজিষ্ট্রেশন রোববার থেকে প্রতিটি ওয়ার্ডে কার্যক্রম চালু করা হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *