মোরেলগঞ্জে সংবাদ সম্মেলন

সারাবাংলা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে এক ব্যক্তির কর্মকাণ্ডে হয়রানির শিকার শতাধিক পরিবার অতিষ্ঠ হয়ে উঠেছে। প্রশাসনের সহায়তার কামনায় মোরেলগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর ইউনিয়নের ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন। তিনি বলেন, বিশারীঘাটা গ্রামের মৃত আমীর হামজার ছেলে খলিলুর রহমান।
সে এলাকার ডিসি খলিল হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে বহু ফৌজদারী মামলা রয়েছে। ইউপি সদস্য হিসেবে ভূক্তভোগী এলাকাবাসীর সহযোগীতা করার কারনে খলিলুর রহমানের রোষানলে পড়েন তিনি। খলিলুর রহমানের শ্যালক মোকলেছুর রহমান এর আদালতের একটি মামলায় তাকে আসামী করা হয়েছে। ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন একজন শারীরিক প্রতিবন্ধী হলেও কর্তব্য ও সততা পরায়ন হিসেবে এলাকায় সুপরিচিত। পারিবারিকভাবে জমি-জমা নিয়ে দীর্ঘদিনের বিরোধের জের ধরে তাকে অন্যায়ভাবে হয়রানি করে আসছে খলিল। তার আপন চাচাতো ভাই জনৈক লুৎফর রহমান কে মারপিটের মামলায় খলিল ২৯ দিন জেল হাজতে ছিল।
আর এ মামলার প্রতিহিংসা জের ধরে তাকে জড়িয়ে অহেতুক ষড়যন্ত্র করে আসছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়েছে। খলিলুর রহমান জানান, তিনি একজন কাঠমিস্ত্রি ও কৃষক। সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আনীত অভিযোগ ভিত্তিহীন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *