ময়মনসিংহে ক্রিকেটারদের মানববন্ধন

সারাবাংলা

ক্রিকেট বাঁচাও মুজিববর্ষে লীগ চালু দাবি
ময়মনসিংহ অফিস :
মুজিববর্ষে ময়মনসিংহে ক্রিকেট লীগ নেই কেন? এমন প্রশ্ন ব্যানারে লিখে ক্রিকেট বাঁচাও, ময়মনসিংহের ক্রিকেট বাঁচাও স্লোগান নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে খেলোয়ার ও ক্রীড়ামোদীরা। পরে খেলোয়ার ও ক্রীড়ামোদীরা সিটি মেয়র মো. ইকরামুল হক টিটুর সাথে সাক্ষাৎ করলে শিগগিরই একটি লীগের আয়োজন করার আশ্বাস দেন তিনি।
মঙ্গলবার দুপুরে সার্কিট হাউজ মাঠ থেকে মিছিল সহকারে সিটি কর্পোরেশন কার্যালয়ের সামনে এসে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালনকালে বক্তব্য দেনÑ শাপলা ক্রীড়া চক্রের সাংগঠনিক সম্পাদক ফারুক খান পাঠান, কোচ হাবিবুর রহমান অলক, ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের ছোট ভাই মুনসহ অন্যরা।
ময়মনসিংহ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ আয়োজক কমিটির আহবায়ক ও ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম জানান, গত ১৮ জানুয়ারি দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন ক্লাবগুলোর প্রতিনিধিদের নিয়ে এক সভা আহবান করা হয়। সভায় এ বছর প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ আয়োজনের জন্য ক্লাবগুলোকে আমন্ত্রণ জানানো হয়। এসময় ক্লাব প্রতিনিধিরা জানায়, করোনার কারণে ক্লাবগুলো চরম আর্থিক দৈন্যতা ও সংকটে রয়েছে। যার জন্য তারা এই মূহুর্তে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে অংশ গ্রহন করা সম্ভব নয়। পরে কোনো সিদ্ধান্ত ছাড়াই সভাটি শেষ হয়। পরবর্তীতে আবারো সভা ডেকে পুনরায় সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *