ময়মনসিংহে ঢাকা প্রতিদিন ও ডেইলী নিউজ মেইল এর ব্যুরো অফিস উদ্বোধন

সারাবাংলা

ময়মনসিংহ অফিস:
ঐতিহ্যবাহী ময়মনসিংহ নগরীতে জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন ও ডেইলী নিউজ মেইল এর আঞ্চলিক ব্যুরো অফিস উদ্বোধন করা হয়েছে। এ দুটি পত্রিকা বৃহত্তর ময়মনসিংহসহ সারা দেশের গণমানুষের প্রিয় গণমাধ্যমে পরিণত করতে আন্তরিক প্রচেষ্টা চালাবেন তিনি। এ পত্রিকার উন্নয়ন ও অগ্রগতির জন্য সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন ঢাকা প্রতিদিন ও ডেইলী নিউজ মেইল এর প্রকাশক ও সম্পাদক মনজুরুল বারী নয়ন।
আজ শনিবার বিকেলে ময়মনসিংহ নগরীর ৪১ ছোট বাজার মুক্তিযোদ্ধা স্মরণীর দ্বিতীয় তলায় ঢাকা প্রতিদিন ও ডেইলী নিউজ মেইল এর আঞ্চলিক ব্যুরো অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও অফিসের উদ্বোধন ঘোষণা করেন পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী।
ঢাকা প্রতিদিন ও ডেইলী নিউজ মেইল এর প্রকাশক ও সম্পাদক মনজুরুল বারী নয়ন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) প্যানেল মেয়র-১ আসিফ হোসেন ডন, ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি ইমাম উদ্দিন মুক্তা, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, দৈনিক স্বদেশ সংবাদ পত্রিকার সম্পাদক জগদীস চন্দ্র সরকার, মসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম, ময়মনসিংহ জেলা শিক্ষক সমিতির সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, পত্রিকা এজেন্সি বুক সেন্টারের ম্যানেজার আজিজুর রহমান আজিজ। অনুষ্ঠান পরিচালনা করেন মো. নজরুল ইসলাম ও এম এ আজিজ। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা মো. আজিম উদ্দিন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *