ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ৪

জাতীয় লিড ১

ডেস্ক রিপোর্ট: ময়মনসিংহের মুক্তাগাছা ও ফুলবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ জুন) রাতে মুক্তাগাছায় ও বিকেলে ফুলবাড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুক্তাগাছা উপজেলার ঘোগা ইউনিয়নের চারিপাড়া গ্রামের সেলিম মিয়া (২১), সবুজ মিয়া (২০) এবং অন্তর মিয়া (১৯)। স্কুলছাত্র আরিফ খান প্রান্ত (১৬) ফুলবাড়িয়া অনার্স কলেজের প্রধান হিসাবরক্ষক আব্দুল লতিফ খানের ছেলে ও ফুলবাড়িয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল আকন্দ জানান, ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার হরিনাতলা এলাকায় একটি মোটরসাইকেলকে চাপা দেয় ট্রাক। এ সময় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

ওসি আরও জানান, মোটরসাইকেলে করে ইট ভাটার তিন শ্রমিক বাড়ি ফিরছিলেন। হরিনাতলা এলাকায় যেতেই টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি গাছের চারাবোঝাই ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় একজন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরেকজন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়। এ ঘটনায় চালকসহ ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

এদিকে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ-ফুলবাড়িয়া সড়কে উপজেলার লক্ষ্মীপুরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরিফ খান প্রান্ত (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *