ময়মনসিংহে পৌর নির্বাচনে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সারাবাংলা

ময়মনসিংহ অফিস:
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনকালে ফটো সাংবাদিক মাসুদ রানা ও নুরুজ্মানের ওপর মেয়র প্রার্থীর সর্মথকদের হামলা মারধর ক্যামেরা ভাঙচুরের প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে গৌরীপুরে কর্মরত সাংবাদিকরা। মানববন্ধন থেকে বক্তারা আগামী বাহাত্তর ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবী করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে গৌরীপুর কৃষ্ণচূড়া চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য দেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসার, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক সমিতির ম. নূরুল ইসলাম, সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, কমল সরকার, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য-সচিব মশিউর রহমান কাউসার, সাবেক সাধারণ সম্পাদক রইছ উদ্দিন, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মেদ, গৌরীপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি রায়হান উদ্দিন সরকার, প্রেসক্লাবের সদস্য কাজী আব্দুল্লাহ আল আমিন, সাংবাদিক শেখ মো. বিপ্লব প্রমুখ।
উল্লেখ্য, ৩০ জানুয়ারী দুপুর পৌনে একটার সময় গৌরীপুরের শেখ লেবু সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাশেই দুই মেয়র প্রার্থী সৈয়দ রফিবুল ইসলাম ও শফিকুল ইসলাম হবির সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় তার ছবি তুলতে গেলে ওই দুই সাংবাদিককে বেধঢ়ক মারধর ও এনটিভির ক্যামেরা ভাঙচুর করে হামলাকারীরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *