ময়মনসিংহে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

সারাবাংলা

ময়মনসিংহ অফিস :
মুজিববর্ষ উপলক্ষে সোমবার থেকে ময়মনসিংহে শুরু হয়েছে ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল) ক্রিকেট টুর্নামেন্ট। গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ এমপি  সোমবার সকালে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে প্রিমিয়ার লীগ (এমপিএল) ক্রিকেট টুর্নামেন্ট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন এবং খেলা উপভোগ করেন। উদ্বোধনী খেলা ময়মনসিংহ থান্ডার্স এবং ময়মনসিংহ টাইগার এর মধ্যে অনুষ্ঠিত হয়। বেলুন উড়িয়ে এমপিএল উদ্বোধনকালে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ এমপি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে ময়মনসিংহে ক্রিকেটলীগের আয়োজন করায় ধন্যবাদ ও অবিনন্দন জানিয়ে বলেন, ক্রিকেটে ময়মনসিংহের অনেক গৌরব রয়েছে। অধিকহারে ময়মনসিংহে ক্রিকেট টুর্ণামেন্ট হলে অনেক দক্ষ ও দায়িত্বশীল খেলোয়ার উঠে আসবে।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ভবিষ্যতেও এ ধরণের ক্রিকেট টুর্ণামেন্ট ময়মনসিংহে হলে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সহযোগীতা অব্যাহত থাকবে। অনুষ্ঠানে এছাড়া জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি দিলীপ পান্ডে, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফারুক খান পাঠান, উপদেষ্টা ও জাতীয় দলের সাবেক খেলোয়াড় সানোয়ার হোসেনসহ বিপুল সংখ্যাক ক্রিড়াপ্রেমী দর্শক উপস্থিত ছিলেন। জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়ার ময়মনসিংহ সার্কিট হাউজমাঠে পদচারণা করায় মনোমুগ্ধকর পরিবেশের সৃষ্টি হয়েছে।
উদ্বোধনী খেলায় ময়মনসিংহ থান্ডার্স ময়মনসিংহ টইগারকে ৪ উইকেটে পরাজিত করে জয়লাভ করে। বিকালে ২য় খেলায় ময়মনিসংহ রাইডার্স ও ময়মনসিংহ ঈগলস এর মাঝে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ময়মনসিংহ রাইডার্স ১১ রানে বিজয়ী হয়েছে। উল্লেখ্য ৬টি দল নিয়ে পাঁচদিনের এ টুর্নামেন্টের সব খেলা হবে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হিসেবে টুর্নামেন্টটি হবে ১০০ বলের নতুন ফরম্যাটে। ওয়ালটনের সহযোগিতায় আয়োজিত এই টুর্নামেন্টে প্রতিদিন দুটি গ্রুপের দুটি করে খেলা হবে। ২১ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। মোট ৬টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। গ্রতিযোগিতায় ম্যাচ হবে নয়টি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *