ময়মনসিংহে রোলার চাপায় প্রাণ গেল ৩

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় রোড রোলার চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ছয়জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার পাগলা থানার ত্রিমোহনী-পাগলা সড়কের আহালিয়ার টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারন গ্রামের সহর ব্যাপারীর ছেলে কফিল উদ্দিন (৪৫), তার ভাই আমির উদ্দিন (৫৫) ও একই এলাকার নায়েব আলী (৭৫)। এ সময় অটোরিকশা চালক সাইফুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত কফিল উদ্দিনের শ্যালক সুমন আহমেদ জানান, গাড়ারন গ্রামের একটি জামে মসজিদের ইমাম আব্দুল ওয়াদুদের বাড়িতে বেড়ানোর জন্য তারা কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেলে করে গফরগাঁও উপজেলার পাগলা এলাকায় যাচ্ছিলেন। পথে ত্রিমোহনী-পাগলা সড়কের আহালিয়ার টেক এলাকায় সড়কের পিচ ঢালাইয়ের কাজে ব্যবহৃত রোড রোলারের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নায়েব আলী নিহত হন। হাসপাতালে নেওয়ার পর কফিল উদ্দিন মারা যান এবং আমির উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান জানান, রোড রোলার চাপায় ঘটনাস্থলেই নায়েব আলীর মৃত্যু হয়েছে। বাকিদের আহত অবস্থায় উদ্ধার করে গাজীপুরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক কেএম নাজমুল আহসান জানান, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এর মধ্যে কফিল উদ্দিনকে মৃত অবস্থায় আনা হয়েছিল। গুরুতর আহত অবস্থায় আমির উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকি একজনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *