ময়মনসিংহে লাশের সঙ্গে থানায় গিয়ে লাশ হলেন ইউপি সদস্য

সারাবাংলা

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানার মশাখালী ইউনিয়নের খৈয়ারপার গ্রামে ইভা (১১) নামে এক কন্যা শিশুর লাশের সঙ্গে থানায় গিয়ে লাশ হলেন এক ইউপি সদস্য।

আকস্মিক মৃত্যু হওয়া ওই ইউপি সদস্যের নাম বদরুজ্জামান বুদিয়া (৪০)। তিনি মশাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ছিলেন।

সোমবার রাত পৌনে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, উপজেলার খৈয়ারপার গ্রামের লিটন মিয়ার শিশু কন্যা ইভা বেলা ১১টার দিকে মারা যায়। কিন্তু পরিবারের লোকজন দুপুর ১টার দিকে টের পায়। খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে গেলে পরিবারের লোকজন দাবি করে শিশু ইভা আত্মহত্যা করেছে। বিষয়টি পুলিশের সন্দেহ হলে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় শিশু ইভার মরদেহের সাথে স্থানীয় ১নং ওয়ার্ড মেম্বার বদরুজ্জামান পাগলা থানায় যান। থানায় কিছুক্ষণ অবস্থান করার পর রাত পৌনে ৯টার দিকে থানা গেইটের সামনে চা খেতে আসেন। চায়ের অর্ডার দেয়ার পরক্ষণেই খারাপ লাগছে বলে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

একদিনে শিশু কন্যার রহস্যেজনক মৃত্যু অপরদিকে ইউপি মেম্বারের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পাগলা থানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান বলেন, বিষয়টি দু:খজনক। শিশুর ইভার লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উভয় ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *