ময়মনসিংহে শিশু সানজিদা হত্যার প্রধান আসামি ইয়াসিনসহ আটক ২

সারাবাংলা

ময়মনসিংহ অফিস :
ময়মনসিংহে র‌্যাব-১৪ এর অভিযানে সাত বছরের শিশু সানজিদা হত্যা মামলার প্রধান আসামীসহ দুইজনকে আটক করেছে। তারা হলো, ইয়াসিন আকন্দ ও নিতিশ কুমার সিংহ। গত শুক্রবার ময়মনসিংহের তারাকান্দার রামচন্দ্রপুরে আকন্দবাড়ীর পিছনের জঙ্গলে অপহরণকারীরা মুক্তিপণের টাকা না পেয়ে শাহজাহান আকন্দের মেয়ে সানজিদা আক্তার ৭কে হত্যা করে লাশ ফেলে রাখে।

এ ঘটনায় তারাকান্দা থানায় মামলা হয়েছে। র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্ণেল ইফতেখার উদ্দিন আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সানজিদা হত্যার খবরে পর র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন পারিপার্শ্বিকতার বিচারও নিহতের বিভিন্ন বিষয়ে পর্যালোচনা ও নিবিড় তদন্ত করে রহস্য উন্মোচন করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে তারাকান্দা থানার হত্যা মামলায় জড়িত সন্দেহে ইয়াসিন আকন্দ (১৬) কে তারাকান্দা থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত ইয়াসিনের বরাত দিয়ে তিনি বলেন, সুপারী কুড়ানোর নাম করে সানজিদা আক্তারকে তার বাড়ির পাশের জঙ্গলে নিয়ে সে এবং শাকিল মিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে।

পরবর্তীতে ভিকটিমের বাবার কাছে তারাকান্দা বাজারস্থ বিকাশ এজেন্ট নিতিশ কুমার সিংহ এর মোবাইল ফোনের মাধ্যমে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না পেয়ে তারা শিশু সানজিদা আক্তারকে হত্যা করে বলে স্কিকার করে। পরে ইয়াসিনের তথ্যের ভিত্তিতে নিতিশ কুমার সিংহকেও আটক করে র‌্যাব।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *