ময়মনসিংহে সাড়ে ৪শ শীতার্ত পরিবারের মধ্যে কম্বল বিতরণ

সারাবাংলা

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহ সেনানিবাসের আশপাশের এলাকায় বৃহস্পতিবার দুপুরে হতদরিদ্র ও অসহায় ৪৫০জন পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক)। এসময় আর্টডক জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) লেফটেন্যান্ট জেনারেল এস.এম মতিউর রহমান ওএসপি, এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি ব্যক্তিগতভাবে উপস্থিত থেকে শীতার্ত জনগণের মধ্যে সাহস সঞ্চার করেন এবং ভবিষ্যতেও সাধ্যানুযায়ী আর্টডক কর্তৃক এধরণের মানবিক সহায়তা চলমান থাকবে বলে জানান।

ইতোপূর্বে বিভিন্ন সময়ে আর্টডক এর অধীনস্থ প্রতিষ্ঠানসমূহ কর্তৃক কভিড-১৯ সংক্রমণের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে বিপুল সংখ্যক দরিন্দ্র ও অসহায় পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ ফেসমাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজারসহ নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে। এছাড়া দেশের বিভিন্ন স্থানে মেডিক্যাল ক্যাম্প পরিচালনার পাশাপাশি করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের পাশেও এসে দাঁড়িয়েছে আর্টডক। সে লক্ষ্যে কয়েকটি স্বাস্থ্যসেবা কেন্দ্রে স্বাস্থ্যসেবায় নিয়োজিত ব্যক্তিবর্গের জন্য পিপিই, হেড কভার ও সু কভার প্রদান করা হয়েছে। করোনা সঙ্কটে ক্ষতিগ্রস্থ কৃষকদের সহায়তায় প্রান্তিক পর্যায়ের কৃষকদের নিকট হতে সরাসরি সবজি ক্রয় এবং বিনামূল্যে সবজির বীজও বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য আর্টডকের জেনারেল অফিসার কমান্ডিং লেফটেন্যান্ট জেনারেল লেফটেন্যান্ট জেনারেল এস. এম মতিউর রহমান এই মানবিক কার্যক্রমের সার্বক্ষণিক তদারকি ও নির্দেশনা প্রদান করে আসছেন।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *