ময়মনসিংহ চেম্বার সভাপতি শামীম করোনায় আক্রান্ত

সারাবাংলা

ময়মনসিংহ অফিস : করোনার সেই ভয়াল দিনগুলোতে রাজনৈতিক কর্মী, ব্যবসায়ী, মটর শ্রমিকসহ সর্বস্তরের মানুষের দুর্দিনের সাথী, দি ময়মনসিংহ চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভাপতি ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি করোনা আক্রান্ত হয়ে বর্তমানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার দ্রুত রোগমুক্তি কামনা করে শুক্রবার বাদ জুম্মা ময়মনসিংহের দেড় শতাধিক মসজিদে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে তার দ্রুত রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা জানান, চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভাপতি আমিনুল হক শামীম সিআইপি’র রোগমুক্তি কামনা করে জেলার ২০টি মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। এছাড়াও দুর্গাবাড়ি মন্দিরসহ বিভিন্ন মন্দিরে গতকাল সম্মিলিত প্রার্থনা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম জানান, করোনায় লক ডাউনের দিন গুলোতে আমিনুল হক শামীম দিনরাত মানুষের পাশে ছিলেন। রাজনৈতিক কর্মী, ব্যবসায়ী, মটর শ্রমিকসহ সর্বস্তরের মানুষের সাহস ও সান্তনা যুগিয়েছেন । জীবনবাজি রেখে দ্বারে দ্বারে ঘুরে রাজনৈতিক কর্মীদের সঠিক নির্দেশনা দিয়ে মনোভাব ঠিক রেখেছেন। হাজার হাজার পরিবহন শ্রমিক এবং শ্রমজীবী মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রীর মানবিক সাহায্য পৌছে দিয়েছেন। করোনার সেই ভয়াল দিনগুলোতে মাঠে থেকে সন্মুখযোদ্ধাদের সঠিক দিক নিদর্শনা দিয়েছেন। আমিনুল হক শামীম করোনাকালে হাজার হাজার মানুষের পাশে ছিলেন। সেইসব মানুষের দোয়া তার সাথে আছে। দুয়ালু আল্লাহ তায়ালা নিশ্চয় তার প্রতি সদয় হবেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *