ময়মনসিংহ শিক্ষা বোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

Uncategorized

ময়মনসিংহ ব্যুরো: মুজিববর্ষে ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা ও শেরপুর জেলার বিভিন্ন শিক্ষা প্রদিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করেছেন। ইতোমধ্যে গত ১০ সেপ্টেম্বর মযমনসিংহের মুক্তাগাছার বাবর রাবেয়ানগর উচ্চ বিদ্যালয় ও তারাকান্দার বকশিমুল সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেছেন ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. গাজী হাসান কামাল। গতকাল জামালপুর জেলার সরিষাবাড়িতে অবস্থিত অ্যাড. মতিউর রহমান তালুকদার কলেজ ও মাদারগঞ্জের মীর্জা আযম কলেজের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেছেন ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. গাজী হাসান কামাল।
এসময় উপস্থিত ছিলেন বোর্ডের ডেপুটি কন্ট্রলার সহযোগি অধ্যাপক কামাল হোসেনসহ বোর্ডের বেশ কয়েকজন কর্মকর্তা কর্মচারী এবং শিক্ষা প্রতিষ্ঠানের গর্ভনিং বডির সম্মানীত সদস্যরা, বিদ্যালয়ের শিক্ষকরা।
উল্লেখ্য, আজ বুধবার নেত্রকোণা জেলার পূর্বধলার জে.এম হাই স্কুল এবং দুর্গাপুরের ডন বস্কো কলেজ এবং আগামীকাল ১৭ সেপ্টেম্বর শেরপুর জেলার নকলার গণপদ্ধী হাই স্কুল ও শেরপুর সদরের ভিমগঞ্জ হাই স্কুলে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করবেন ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. গাজী হাসান কামাল।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *