যমুনার অত্যাধুনিক ওয়াশিং মেশিনের মোড়ক উন্মোচন

অর্থ ও বাণিজ্য

অর্থনৈতিক ডেস্ক :
মুনা ইলেকট্রনিক্সের সর্বাধুনিক প্রযুক্তির বিদ্যুৎ সাশ্রয়ী ওয়াশিং মেশিনের মোড়ক উন্মোচন করা হয়েছে। সম্প্রতি এক অনুষ্ঠানে অত্যাধুনিক প্রযুক্তির এ ওয়াশিং মেশিনের মোড়ক উন্মোচন করা হয়।
গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে যমুনা ইলেকট্রনিক্স জানায়, ব্যস্ত জীবনে কাপড় ধোয়ার সহজ সমাধান দেবে ওয়াশিং মেশিন। ক্রেতার কাঙ্ক্ষিত মূল্যে ০% ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই সুবিধা দিয়ে বিভিন্ন ক্যাটাগরির আকর্ষণীয় ডিজাইনের ওয়াশিং মেশিন এখন দেশের সর্বত্র যমুনা ইলেকট্রনিক্সের নিজস্ব শো-রুম, পরিবেশক ও অনলাইনে পাওয়া যাচ্ছে। পাওয়ারফুল কুলিং, রাশ প্রুফ বডি, ফেব্রিক কেয়ার, চাইল্ড লক, এয়ার ডাইং সিস্টেম, হাই টেম্পার্ড গ্লাস কভার ও মাল্টি প্রোগ্রাম সিস্টেমের স্টেট অফ দ্যা আর্ট প্রযুক্তির এ ওয়াশিং মেশিনে প্রতিদিনের কাপড় ধোয়ার খরচ মাত্র ৪ টাকারও কম। যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড সর্বাধুনিক প্রযুক্তি ও পণ্যের উৎকৃষ্ট মান নিয়ন্ত্রণে বদ্ধপরিকর।
অনাড়ম্বর এই অনুষ্ঠানে সেলস ডিপার্টমেন্টের ডিরেক্টর আবু তারেক জিয়া চৌধুরী, হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম, মার্কেটিং ডিরেক্টর সেলিম উল্যা সেলিমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *