যমুনা নদীতে জুয়াড়ির মরদেহ উদ্ধার

সারাবাংলা

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলে যমুনা নদী থেকে ভাসমান অবস্থায় হাফিজুর রহমান (৩৭) নামে এক জুয়াড়ির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে জেলার গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের আলী খানের ছেলে।

রোববার দুপুরে ভূঞাপুর উপজেলার বাসুদেবকোল এলাকার যমুনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরআগে গত বৃহস্পতিবার পার্শ্ববর্তী জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার পিংনা এলাকায় জুয়ার বোর্ডে হামলা চালায় ডাকাত দল। এ ঘটনায় আত্মরক্ষার্থে তিন জুয়াড়ি নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ হয়।

তারা হলো- টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের আলী খানের ছেলে হাফিজুর রহমান (৩৭), একই জেলার ভূঞাপুর উপজেলার নিকলাপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে ফজল মন্ডল (৩৩) এবং সরিষাবাড়ী উপজেলার পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু (৪০)।

এদের মধ্যে হাফিজুরের মরদেহ যমুনা নদী থেকে উদ্ধার করে ভূঞাপুর থানা পুলিশ। ভূঞাপুর থানার উপ-পরিদর্শক লিটন মিয়া জানান, উপজেলার বাসুদেবকোল এলাকার যমুনা নদী থেকে হাফিজুর নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া নিখোজ আরো দুইজনের মরদেহ পিংনার বাশুরিয়া যমুনা নদী থেকে উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *