যশের জন্মদিনে নুসরাতের ভালোবাসা

বিনোদন

বিনোদন ডেস্ক: টালিউডের বহুল চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে  প্রতিদিনই চর্চা হয় তাদের সম্পর্ক ও সন্তান নিয়ে । কেবল পর্দায় নয়, বাস্তব জীবনেও তারা সম্পর্কে লিপ্ত। একসঙ্গে বসবাস করেন। এমনকি কিছু দিন আগে যশের সন্তানের মা হয়েছেন নুসরাত। সুতরাং তাদের সম্পর্কের গভীরতা কতখানি, তা নতুন করে বলার প্রয়োজন নেই।

এদিকে আজ রোববার (১০ অক্টোবর) যশের জন্মদিন। বিশেষ এই দিনে নুসরাত তাকে শুভেচ্ছা জানাবেন না, এমন তো হতে পারে না। একদম তাই। জন্মদিনে সঙ্গীকে ভালোবাসাময় শুভেচ্ছায় ভাসালেন নুসরাত।

ইনস্টাগ্রাম স্টোরিতে যশের একটি ছবি শেয়ার করেছেন নুসরাত। লিখেছেন, ‘শুভ জন্মদিন যশ’। এর সঙ্গে আবার জুড়ে দিয়েছেন একটি হার্ট ইমোজি।

সন্তান জন্মগ্রহণের পর নুসরাত ও যশের জীবনে এই প্রথম কোনো বিশেষ দিন এলো। সুতরাং বাড়িতে জাঁকজমক আয়োজনেই কেক কাটবেন বলে ধারণা করা হচ্ছে।

নুসরাত জাহান এর আগে সংসার করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। ২০১৯ সালে তারা হিন্দু ধর্মের রীতি অনুসারে বিয়ে করেন। তবে ভারতীয় আইন অনুযায়ী বিবাহ রেজিস্টার করেননি। ২০২০ সালে নিখিলের কাছ থেকে সরে আসেন নুসরাত। গণমাধ্যমের কাছে দাবি করেন, তাদের বিয়েই হয়নি।এরপর বিবাহবিচ্ছেদ ইস্যুতে আদালতের দ্বারস্থ হন নিখিল ও নুসরাত। এখনো সেই মামলা চলমান রয়েছে।

অন্যদিকে নিখিলের সঙ্গে থাকা অবস্থায়ই নাকি যশের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন নুসরাত। এ কারণেই তিনি সংসার ছেড়ে প্রেমিকের কাছে চলে আসেন। গত ২৬ আগস্ট নুসরাত একটি ছেলে সন্তানের মা হয়েছেন। সেই সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও তারা এখনো বিয়ে করেননি বলেই জানা যায়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *