‘যা করেছি পর্দার সামনে করেছি’, রিচার ভিডিও ভাইরাল

বিনোদন

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা অভিনীত ‘শাকিলা’র ট্রেলার প্রকাশ্যে আসতেই জনতার মধ্যে উচ্ছ্বাস ছড়িয়েছে পড়ছে।আর এই ট্রেলার সম্পর্কে অভিনেত্রী প্রকাশ্যে বললেন  ‘যা করেছি পর্দার সামনে করেছি। কারো সঙ্গে প্রবঞ্চনা করিনি’

বুধবার (১৬ ডিসেম্বর) মুক্তি পায় ‘শাকিলা’র ট্রেলার। যেখানে রিচা চাড্ডাকে অভিনয় করতে দেখা যায় নাম ভূমিকায়। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সিল্ক স্মিতার মৃত্যুর পর তার জায়গা কে নেন, সেই গল্পই তুলে ধরা হয়েছে শাকিলাতে। যে চরিত্রে অভিনয় করছেন রিচা। বলিউড অভিনেত্রীর পাশাপাশি এইসিনেমায় দেখা যায় পঙ্কজ ত্রিপাঠীকে।

ইজ্জত বিক্রি করে উপার্জন করছেন’ বলে পঙ্কজের একটি ডায়ালগ ইতিমধ্যেই অন্তর্জালে ঘুরতে শুরু করেছে। শাকিলার ট্রেলার রিচা চাড্ডার বিপরীতে জোরদার অভিনয় করতে দেখা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠীকে।

বেশ কিছুদিন ধরেই শাকিলার ট্রেলার নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যায়। যদিও কবে মুক্তি পাচ্ছে রিচা চাড্ডার অন্য ধরার এই সিনেমা, তা খোলসা করে জানা যায়নি। বুধবার তাই শাকিলার ট্রেলার মুক্তি পাওয়ার পরপরই ইউটিউবে ভিউস বাড়তে শুরু করে।

যদিও রিচার অভিনয়কে পঙ্কজ ছাপিয়ে গিয়েছেন বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। পাশাপাশি শাকিলা ডার্টি পিকচারের দ্বিতীয় ভাগ বলেও অনেকে মন্তব্য করেন। কেউ কেউ আবার শাকিলা দেখে রিচাকে তুলনা করতে শুরু করেন বিদ্যা বালানের সঙ্গে।

বিদ্যার সঙ্গে অভিনয়ের পারদর্শিতায় রিচা চাড্ডা কখনো সামনের দিকে এগিয়ে যেতে পারবেন না বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। এখন দেখা যাক, সিনেমা মুক্তি পর দর্শকরা শাকিলাকে কত নম্বর দেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *