https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/Sanny-Leoni-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

যে স্মৃতি এখনো ভুলতে পারেনি সানি লিওন

বিনোদন

বিনোদন ডেস্ক : সাবেক জনপ্রিয় পর্ণ তারকা সানি লিওন নীল ছবির জগত ছেড়েছেন বহু আগেই। নিজ যোগ্যতায় জায়গা করে নিয়েছেন বলিউডে। আইটেম গান ও চলচ্চিত্রে অভিনয় করে অর্জন করেছেন ব্যাপক জনপ্রিয়তা। সেখানেও তার শারীরিক উত্তেজনা দৃশ্যে বুদ হয়েছেন দর্শক।

শিখ পাঞ্জাবি পরিবারের মেয়ে সানির বাবা-মা কানাডায় থাকতেন। তার জন্মও সেখানে। পরবর্তীকালে সানির কৈশোর কেটেছে আমেরিকায়। ছোটবেলায় বহুবারই হেনস্তার শিকার হয়েছেন সানি। একথা তিনি নিজেই জানিয়েছেন।

সানির ভাষ্য, ছোটবেলায় তার চেহারা সাধারণ ভারতীয়দের মতোই ছিল। গায়ের রং বাদামী, কালো চুল, হাত-পা তেমন সুন্দর নয়। এমনকি পরার জন্য ভালো জামাকাপড়ও ছিল না। যে কারণে বহুবার হেনস্তার শিকার হতে হয়েছে তাকে।

সানি জানান, পাবলিক স্কুলে মেয়েকে হেনস্তা করা হতে পারে, এই ভয়েতে আমার বাবা-মা ক্যাথলিক স্কুলে ভর্তি করেছিলেন।
এই অভিনেত্রী জানান, তিনি যে শহরে থাকতেন, সেখানে সাদা চামড়ার লোকজনই বেশি ছিল। তাই অনেকক্ষেত্রেই বাদামি বর্ণের ছেলেমেয়েদের হেনস্তা করা হত। এই হেনস্তার বিষয়টা একটা বৃত্তের মতো। যারা নিজেরা হেনস্তার শিকার হন, তারাই আবার অপরকে হেনস্তা করেন, যেটা ঠিক নয়।

এবার সানি এই পরামর্শ দিলেন যে, যারা হেনস্তার শিকার হন, তাদেরই দায়িত্ব নিয়ে এধরনের হেনস্তা বন্ধ করা উচিত। আর তাহলেই এই হেনস্তার বৃত্তটি একদিন শেষ হবে।

সানি লিওন মার্কিন নাগরিক ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করে সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন।
সূত্র: জি নিউজ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *