যৌন দৃশ্যে ‘না’ গওহর খানের!

যৌন দৃশ্যে ‘না’ গওহর খানের!

বিনোদন

নোদন ডেস্ক : প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে বড়দিনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন গওহর খান। মধুচন্দ্রিমার রেশ এখনও চলা অবস্থায়ই বড় ঘোষণা করে দিলেন এই অভিনেত্রী। সিনেমা কিংবা সিরিজে আর যৌন দৃশ্যে অভিনয় করবেন না তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়ে দিলেন একথা।

প্রখ্যাত বলিউড সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ। পেশায় কোরিওগ্রাফার এবং সোশ্যাল মিডিয়া স্টার। লকডাউনেই জায়েদের প্রেমে পড়েন গওহর। শোনা গিয়েছে, গত বছরের জুলাই মাসে দু’জনের প্রথম সাক্ষাৎ হয়েছিল। প্রথম সাক্ষাতেই মন দিয়ে বসেন জায়েদ। তিনিই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সঙ্গে সঙ্গে সম্মতি জানিয়েছিলেন গওহর। এর আগে খবর ছড়িয়েছিল, গওহরের থেকে ১২ বছরের ছোট জায়েদ। কিন্তু পরে সেকথা অস্বীকার করে গওহর জানান, জায়েদ তাঁর থেকে বয়সে ছোট হলেও অতটা বয়সের পার্থক্য নেই দু’জনের। নভেম্বর মাসে বাগদান পর্ব সারেন জায়েদ ও গওহর। নিকাহ হয় ২৫ ডিসেম্বর।

১৫ জানুয়ারি থেকে আমাজন প্রাইম ভিডিওয় মুক্তি পাবে সইফ আলি খান, ডিম্পল কাপাডিয়া, মহম্মদ জিশান আয়ুব অভিনীত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’। সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন গওহর। সেই সম্পর্কে সাক্ষাৎকার দিতে গিয়েই জানান, যত বড় প্রযোজনা সংস্থার অফার হোক না কেন তিনি আর সিনেমা কিংবা সিরিজে অহেতুক যৌন দৃশ্যে অভিনয় করবেন না। এবার বেছে বেছে কাজ করবেন বলেও জানান গওহর। বলেন, “অভিনয় আমার পেশা। তবে এবার থেকে কাজ বেছে করব। সিনেমা কিংবা সিরিজে অভিনয় করার ক্ষেত্রে চরিত্রের গুরুত্ব বোঝা খুবই জরুরি। আমি যৌন দৃশ্যে বা বোল্ড চরিত্রে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাই অকারণে আর এই ধরনের চরিত্র করব না।” গওহরের এই সিদ্ধান্তের খবর প্রকাশ্যে আসার পরই অনেকে প্রশ্ন তুলেছেন, স্বামী জায়েদের আপত্তি বলেই কি এই সিদ্ধান্ত ‘ইশকজাদে’ খ্যাত অভিনেত্রীর? সূত্র: সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *