যৌন হেনস্থার অভিযোগ পায়েল ঘোষের, মুখ খুললেন অনুরাগ কাশ্যপ

বিনোদন

বিনোদন ডেস্ক:
অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। তাঁর বিরুদ্ধে ওঠা এহেন অভিযোগ নিয়ে মুখ খুললেন পরিচালক। অনুরাগ সাফ জানান, পায়েলের অভিযোগ ভিত্তিহীন। এখানেই শেষ নয়, তাঁর কথায় ”আমি দুবার বিয়ে করেছি। সেটা যদি অপরাধ হয়, তাহলে অপরাধ স্বীকার করছি।”

অভিনেত্রী পায়েল ঘোষের অভিযোগের জবাব দিয়ে রবিবার সকালে বেশ কয়েকটি টুইট করেন অনুরাগ কাশ্যপ। প্রথম টুইটে লেখেন, ”বাহ, দারুন আমাকে চুপ করানোর জন্য এত সময় নিলেন। কোনও সমস্যা নেই, আমাকে চুপ করানোর জন্য এত মিথ্যা বললেন, যে অন্যরাও সেই মিথ্যাচারে জড়িয়ে গেল। কিছু তো সম্ভ্রম করুন ম্যাডাম। আমি শুধু এটুকুই বলতে চাই আপনার সমস্ত অভিযোগই ভিত্তিহীন”।
আরও একটি টুইটে অনুরাগ লিখেছেন, ”আমাকে অপরাধী বানানোর জন্য আমার শিল্পীদের আর বচ্চন পরিবারকেও টেনে আনার চেষ্টা করেছিলেন, কিন্তু ব্যর্থ হয়েছেন। ম্যাডাম আমি দু’বার বিয়ে করেছি। সেটা যদি অপরাধ হয়, তবে আমি সেই অপরাধ মেনে নিচ্ছি। আমি অনেকগুলো প্রেমও করেছি, সেটাও মেনে নিচ্ছি।”

অনুরাগ কাশ্যপ বলেন, ”আমি যে টিমের সঙ্গে কাজ করি, সেখানে অনেন মহিলা ও অভিনেত্রী আছেন। তবে আমার বিরুদ্ধে এধরনের অভিযোগ কেউ আনেননি। সকলের সঙ্গেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি মহিলাদের সম্মান করি।”
প্রসঙ্গত, শনিবারই টুইট করে অভিনেত্রী পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। আর এরপরই পায়ের কাছে বিস্তারিত জানতে চান মহিলা কমিশনের চেয়ারপার্সন। কঙ্গনা রানাউতও পায়েল ঘোষের পাশে দাঁড়ান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *