‘রহস্য ঘেরা শহরে’ শাফিন আহমেদ

বিনোদন

ডেস্ক রিপোর্ট : বাংলা ব্যান্ড জগতের অন্যতম সেরা তারকা শাফিন আহমেদ। ৩০ বছরেরও বেশি সময় ধরে জনপ্রিয় ব্যান্ডদল ‘মাইলস’-এর ভোকাল তিনি। উপহার দিয়েছেন অসংখ্য শ্রোতাপ্রিয় গান। পাশাপাশি তিনি অনেক গানের গীতিকার ও সুরকার। সেই শাফিন আহমেদ এবার অভিনয় করতে চলেছেন চলচ্চিত্রে।

জানা গেছে, ‘রহস্য ঘেরা শহর’ নামে কিশোর থ্রিলার ঘরানার একটি ছবিতে অভিনয় করবেন শাফিন আহমেদ। রবিবার এ ব্যাপারে তিনি চুক্তিবদ্ধও হয়েছেন। ছবিটি পরিচালনা করবেন তারেক মুহাম্মদ হাসান। পাশাপাশি এর গল্প এবং চিত্রনাট্যও তার লেখা।

এ ছবির মাধ্যমে প্রথমবার অভিনয়ে শাফিন আহমেদ। তিনি বলেন, ‘কাজটি নিয়ে অনেকদিন ধরে পরিচালকের সঙ্গে আলোচনা চলছিল। অবশেষে রাজি হয়ে গেলাম। এই ছবিতে আমাকে একজন রহস্যমানব হিসেবে দেখতে পাবেন দর্শক। আশা করি ভালো কিছুই হবে।’

নির্মাতা তারিক মুহাম্মদ হাসান বলেন, ‘শাফিন ভাইকে ধন্যবাদ তিনি আমার ওপর আস্থা রেখে অভিনয়ে রাজি হয়েছেন। এর আগেও আমি সংগীত জগতের বেশ কয়েকজন বড় তারকাকে নিয়ে কাজ করেছি। অভিনয় করিয়েছি ক্রিকেট অঙ্গনের তারকাদেরও। আশা করি শাফিন ভাইয়ের সঙ্গে যাত্রাটা দারুণ হবে।’

উল্লেখ্য, ‘রহস্য ঘেরা শহর’ ছবিটিতে শাফিন আহমেদ ছাড়াও অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, ডা. এজাজ আহমেদ, সুমন পাটোয়ারি, সামিন, মানিক ও সপ্তর্শীসহ অনেকে। নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ১১ মার্চ থেকে ছবির শুটিং শুরু হবে। মুক্তি পাবে আসন্ন ঈদে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *