রাঙামাটি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

সারাবাংলা

মন্সিগঞ্জ প্রতিনিধি: বন্ধুদের নিয়ে রাঙামাটি যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত ২টার দিকে মহাসড়কের গজরিয়া ভবেরচর কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঢাকা হাজারীবাগ এলাকার নাহিদ উল্লাহ(২৬) ও পলাশ (২৭)।

এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যান চালক আল আমিনসহ কাভার্ড ভ্যানটি আটক করেছে গজারিয়া হাইওয়ে পুলিশ।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাহউদ্দিন জানান, শনিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে রাঙ্গামাটিগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন।

কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘাতক কাভার্ড ভ্যানটির চালক আল-আমিনকে আটক করা হয়েছে, তবে চালকের সহকারী পালিয়ে গেছে। লাশ এবং কাভার্ড ভ্যান বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।

নিহত নাহিদ উল্লাহর বড় ভাই সালাউদ্দিন খোকা বলেন, নাহিদ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের মাস্টার্সের শিক্ষার্থী।

বন্ধুদের নিয়ে রাঙামাটি যাওয়ার উদ্দেশ্যে গত রাত ১০টার দিকে বাসা থেকে বের হয়েছিল সে। তিনটি মোটরসাইকেলে করে ছয়জন মিলে রাঙ্গামাটি যাচ্ছিল তারা। পথিমধ্যে ভবেরচর এলাকায় দুর্ঘটনায় তার বন্ধু পলাশসহ তার মৃত্যু হয়েছে। পুলিশের কাছ থেকে রাত তিনটার সময় খবর পান তারা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *