রাঙ্গাবালীতে বিএনপির সংবাদ সম্মেলন

সারাবাংলা

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি : দলের মধ্যে কোন্দল সৃষ্টির অভিযোগ এনে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি কবির হোসেন তালুকদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি। সোমবার দুপুরে বাহেরচর বাজারে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নতুন কমিটির সদস্য সচিব শাজাদুল ইসলাম শামিম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৩ ফেব্রুয়ারী সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ওডিও ক্লিপ ফাঁস হয়। ওডিও ক্লিপে উপজেলা বিএনপির সভাপতি কবির হোসেন তালুকদার এবং জেলা যুবদলের সাধারণ সম্পাদক তৌফিক আলী খাঁন কবিরের কথোপকথন পাওয়া যায়। কথোপকথনের একপর্যায়ে তারা উপজেলা বিএনপি ও যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটি প্রসঙ্গে কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ সম্পাদক এবিএম মোশারফ হোসেনের বিরুদ্ধে অর্থনৈতিক লেনদেন সহ বিভিন্ন অপকর্মের কথা বলেন। যা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। তারা এই মিথ্যা অভিযোগের তিব্র নিন্দা জানিয়ে কবির হোসেন তালুকদারে বিরুদ্ধে দলীয় ব্যাবস্থা গ্রহণের জন্য জেলা ও কেন্দ্রীয় বিএনপির কাছে আহ্বান জানান।

এসময় উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রহমান ফরজী, যুগ্ম-আহ্বায়ক হারুন অর রশিদ হাওলাদার, নজরুল ইসলাম মুন্সী, আবুল বাশার হাওলাদার, উপজেলা যুবদলের আহ্বায়ক আরুন মীর, সদস্য সচিব নিয়াজ আকন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক এস এম সোহাগ, সদস্য সচিব আজিজ মাহমুদ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *