রাজধানীতে গাড়ির ভেতর পড়েছিল চালকের অর্ধগলিত লাশ

জাতীয়

ডেস্ক রিপোর্ট: রাজধানীর তেজগাঁওয়ে সাউদান পেট্রোলপাম্পের বিপরীত সড়কে একটি গাড়ির ভেতর থেকে একজনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা সূত্রে জানা গেছে, গত দুই দিন ধরে টয়োটা ব্রান্ডের এসইউভি গাড়িটি সেখানে পড়েছিল।

গাড়ি থেকে যার মরদেহ পাওয়া গেছে তার নাম সজল কুমার ঘোষ। তার বাড়ি কিশোরগঞ্জে। গাড়িটি ইউডিসি কন্সট্রাকশান লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার কালাম হোসেন ব্যবহার করতেন। সজল সেটির চালক ছিলেন। ৭ অক্টোবর কালাম হোসেনকে বাড়িতে নামিয়ে দেওয়ার পর থেকে গাড়িসহ নিখোঁজ ছিলেন সজল কুমার।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি তদন্ত শের আলম জানান, গাড়িটির পিছনের সিটে মরদেহ শোওয়া অবস্থায় ছিল। সুরতহাল শেষে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ বলেন, ৭ অক্টোবর রাতে কালাম হোসেনকে তার ধানমন্ডির বাসায় নামিয়ে দিয়ে মহাখালী ফেরার কথা ছিল চালকের। কিন্তু চালকসহ গাড়িটির সন্ধান পাওয়া যাচ্ছিল না। চালকের ফোনে রিং হলেও কেউই রিসিভ করছিলেন না। এ ঘটনায় ৮ অক্টোবর বিকেলে ধানমন্ডি থানায় জিডি করার পর ওই মোবাইল ফোনের অবস্থান পাওয়া যায় তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায়। খোঁজাখুঁজি করে গাড়িটির হদিস করে প্রতিষ্ঠানের লোকজন। খবর দেওয়া হয় শিল্পাঞ্চল থানায়। শনিবার দিবাগত রাত ১২টার দিকে পুলিশ গাড়ির কাছে যেতেই উৎকট গন্ধ পায়। খবর দেওয়া হয় ক্রাইম সিন ইউনিটকে। তাদের সহায়তায় মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর রহস্য।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *