রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে অফিসগামীদের ভোগান্তি

জাতীয়

ডেস্ক রিপোর্ট : ভোর থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। বৃষ্টির কারণে সকাল থেকে ভোগান্তির মধ্যে পড়েছেন অফিসগামী যাত্রীরা।

কর্মদিবস থাকায় রাস্তায় রয়েছে ব্যাপক যানবাহন চলাচল। কিন্তু বৃষ্টির কারণে সড়কে স্বাভাবিকভাবে যানবাহন চলাচল করতে পারেনি। জরুরি কাজে বের হওয়া অনেকেই নির্ধারিত সময়ে গন্তব্য পৌঁছাতে পারেননি। বিশেষ করে রাজধানীর যাত্রাবাড়ী, শনিআখরা, রায়েরবাগ এলাকায় যাত্রীদের ভোগান্তি ছিল চরমে। বৃষ্টির কারণে এই সড়কে যানবাহন কম থাকায় নির্দিষ্ট সময়ে অফিসে পৌঁছাতে পারেনি অনেকে।

বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন ফরিদ আহমেদ জানান, এক ঘণ্টা ধরে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে আছি কিন্তু বাস পাচ্ছি না। সময়মতো অফিসে পৌঁছাতে না পারলে চাকরি বারোটা বেজে যাবে।

এছাড়াও রাজধানীর গুলিস্তান, শাহবাগ, মতিঝিল ও টিএসসি এলাকায় রিকশা চালকদের বৃষ্টিতে ভিজে যাত্রীদের এক স্থান থেকে অন্য স্থানে নিয়ে যেতে দেখা যায়।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে ফুটপাতের দোকানপাট বন্ধ করে রাখতে হয়। গুলিস্তান এলাকার ফুটপাতের দোকানদার আলমগীর জানান, গত দু’দিন ধরে বৃষ্টির কারণে ঠিকমতো দোকান খুলতে পারছি না। অন্যদিকে দোকান খুললোও ক্রেতারা দাঁড়াতে পারছে না।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *