রাজধানীতে মোটরসাইকেল শো-রুমে ডাকাতি: অস্ত্রসহ গ্রেফতার ৬

জাতীয়

ডেস্ক রিপোর্ট : রাজধানীর শ্যামলীতে অবস্থিত ইডেন অটোস মোটরসাইকেল শো-রুমে ডাকাতির ঘটনার মূলহোতা মো. জহিরুল ইসলাম ওরফে জহিরসহ ডাকাত চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২৩ অক্টোবর) দিবাগত রাতে ঢাকার কেরানীগঞ্জ ও ধামরাই থেকে লুণ্ঠিত অর্থ ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও অন্যান্য আলামতসহ তাদের গ্রেফতার করে র‍্যাব।

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় তাদের গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করে র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, রোববার (২৪ অক্টোবর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর শ্যামলী এলাকায় ইডেন অটোস (উত্তরা মোটরস) নামে একটি মোটরসাইকেল শোরুমে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের ম্যানেজার ওয়াদুদ সজীব (৩৮) ও হেড টেকনিশিয়ান হাসান (২৭) নামে দুই জনকে কুপিয়ে জখম করেছে ডাকাতরা। ডাকাতরা ক্যাশ ভেঙে আনুমানিক ৫-৬ লক্ষ টাকা নিয়ে গেছে বলে জানান ইডেন অটোসের ম্যানেজার মো. সজীব।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *