রাজধানীতে ৪৬ মাদক কারবারি গ্রেফতার

জাতীয়

 

এসএম দেলোয়ার হোসেন
রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৪৬ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে বিপুল সংখ্যক ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধারমূলে জব্দ করা হয়েছে। আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা প্রতিদিনকে এসব তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম।
তিনি জানান, গত সোমবার সকাল ৬টা থেকে আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় থানা ও গোয়েন্দা পুলিশের পৃথক টিম। এ সময় মাদক সেবন ও বেচাকেনার দায়ে ৪৬ জনকে গ্রেফতার করা হয়। তখন তাদের হেফাজত থেকে ১ হাজার ৪০৫ পিস ইয়াবা, ৭৫ গ্রাম ২১৯ পুরিয়া হেরোইন, ৭৬ কেজি ৯৬০ গ্রাম গাঁজা ও ৫৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম ঢাকা প্রতিদিনকে জানান, গ্রেফতারকৃতরা প্রত্যেকেই মাদক সেবন ও বেচাকেনার সাথে সম্পৃক্ত রয়েছে। পৃথক এসব ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩৪টি মামলা রুজু করা হয়েছে। মাদকবিরোধী এ অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন ডিএমপির গণমাধ্যম শাখার শীর্ষ এই কর্মকর্তা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *